শনিবার, ২৫ মে ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

বিশ্বকাপে খেলা, ভারতকে সতর্ক করলেন মোসাদ্দেক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৭ এপ্রিল, ২০১৯
  • ৪৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গেল মঙ্গলবার বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তাতে অন্যতম চমক মোসাদ্দেক হোসেন সৈকত। অপ্রত্যাশিতভাবে ১৫ সদস্যের চূড়ান্ত স্কোয়াডে ঠাঁই পেয়ে উচ্ছ্বসিত তিনি। বিশ্বমঞ্চে ভারতকে হারাতে মরিয়া ব্যাটিং অলরাউন্ডার।

ডিপিএলে ১২ ম্যাচে ৪২৮ রান করে নির্বাচকদের নজর কাড়েন মোসাদ্দেক। সেই সঙ্গে আন্তর্জাতিক ক্রিকেটে খেলার অভিজ্ঞতা আছে তার। ২০১৭ সালে ইংল্যান্ডের মাটিতে চ্যাম্পিয়নস ট্রফিতে খেলেছেন তিনি। সেই আসরে কার্ডিফে নিউজিল্যান্ডকে হারানোর নেপথ্যে বল হাতে বড় ভূমিকা রাখেন সম্ভাবনাময়ী ও প্রতিশ্রুতিশীল ক্রিকেটার। তবে সেমিফাইনালে ভারতের বিপক্ষে বড় ব্যবধানে হেরে বিদায় নেয় বাংলাদেশ।

বিশ্বকাপে সেই টিম ইন্ডিয়ার বিপক্ষেই ভালো কিছু করে দেখাতে মুখিয়ে মোসাদ্দেক। স্কোয়াডে সুযোগ পাওয়ার পর সাংবাদিকদের তিনি বলেন, বিশ্বকাপে প্রতিটা ম্যাচই গুরুত্বপূর্ণ। ভারতের বিপক্ষে খেলা নিয়ে ছোটবেলা থেকেই মনের মধ্যে উত্তেজনা বিরাজ করে। আমার কাছে প্রতিবেশী দলটির সঙ্গে ম্যাচই বেশি উত্তেজনার মনে হয়।

সৈকত বলেন, যখন থেকে খেলা শুরু করি তখন থেকেই স্বপ্ন দেখি বিশ্বকাপে খেলব। সবারই বড় টুর্নামেন্টে ফোকাস থাকে। আমিও সেইভাবে চিন্তা করেছি, একদিন বিশ্বকাপে খেলব, দেশের জন্য কিছু করব। আমি ১৫ জনের দলে আছি। সুযোগ পেলে ভালো কিছু করার চেষ্টা করব।

বাংলা৭১নিউজ/এইচ.বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com