শনিবার, ২৫ মে ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

ধানক্ষেত থেকে গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০১৯
  • ৬৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,যশোর প্রতিনিধি: যশোরে ধানক্ষেত থেকে রিপা খাতুন (২৪) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় সদর উপজেলার সরদার বাগডাঙ্গা গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত রিপা খাতুন ওই গ্রামের ট্রাকচালক ইমরান হোসেনের স্ত্রী। রোববার রাতে তিনি বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন।

স্থানীয়রা জানান, সম্প্রতি রিপা খাতুনের স্বামী ট্রাকচালক ইমরান হোসেন দ্বিতীয় বিয়ে করেন। এ নিয়ে ঝগড়া করে রোববার রাতে রিপা খাতুন বাড়ি থেকে বের হয়ে যান। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। সোমবার সন্ধ্যায় সদর উপজেলার সরদার বাগডাঙ্গা গ্রামের ধানক্ষেতের পানির মধ্যে তার মরদেহ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেন। খবর পেয়ে সাজিয়ালি পুলিশ ফাঁড়ির সদস্যরা মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

সাজিয়ালি পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুকুমার কুণ্ডু জানান, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। কীভাবে তার মৃত্যু হয়েছে ময়নাতদন্তের পর তা জানা যাবে।

বাংলা৭১নিউজ/এস.এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com