শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

আসছেন সাইফ আলী খানের পুত্র ইব্রাহিম

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২ এপ্রিল, ২০১৯
  • ১৬৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক:  গত বছরই মেয়ে সারা আলী খানের বলিউড অভিষেক হয়েছে। এবার অভিনয়ে আসছেন সাইফ আলী খানের ছেলে ইব্রাহিম আলী খানও। যুক্তরাজ্যের লন্ডনে পড়াশোনার পাট চুকে গেলেই ইব্রাহিম বোন সারার সঙ্গে যোগ দেবেন। তাঁদের পরিবারের একটি ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, সাইফ ক্যারিয়ার–ভাবনাটা ইব্রাহিমের ওপরই ছেড়ে দিয়েছেন। সারার সময়ও তা-ই করেছিলেন তিনি। কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পড়ে সারা যখন বলিউডে আসতে চাইলেন, সাইফের অত ভালো লাগেনি। তখন সারার মা অমৃতা সিং পাশে দাঁড়িয়েছিলেন। সাইফ মেয়ের ইচ্ছার সম্মান করেছিলেন।

এখন ইব্রাহিমও তাঁর বাবা-মাকে জানিয়ে দিলেন, তিনি অভিনেতা হতে চান। সারার মতো তিনি নিজের মতো করে বলিউডে আসতে চান না। সূত্রটি বলছে, সাইফ ইব্রাহিমের ছবিটি প্রযোজনা করতে পারেন। ক্যামেরার সামনে দাঁড়ানোর আগে ইব্রাহিম কিছুটা প্রস্তুতিও নিতে চান।

এর আগে সারা আলী খান এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘ইব্রাহিম অভিনয়শিল্পী হতে চায়। কিন্তু আমি যেমন আবিষ্কার করলাম, এই স্বপ্নটা দেখা সহজ, কিন্তু সত্যি করা কঠিন। কিন্তু আমার মনে হয় ইব্রাহিমের সেই মেধা আছে।

বাংলা৭১নিউজ/এসন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com