শনিবার, ২৫ মে ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

গাজায় ইসরাইলি হামলায় অন্তঃসত্ত্বা নারী ও তার কন্যাশিশুসহ নিহত ৩

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৯ আগস্ট, ২০১৮
  • ১১৫ বার পড়া হয়েছে
বায়ান আবু খামাস ও আলী গানদাউর

বাংলা৭১নিউজ ডেস্ক: অবরুদ্ধ গাজা উপত্যকায় ইহুদিবাদী ইসরাইলের বিমান হামলায় অন্তঃসত্ত্বা মা ও তার কন্যাশিশুসহ তিন ফিলিস্তিনি শহীদ ও অপর ১২ জন আহত হয়েছেন। গতকাল (বুধবার) রাত থেকে আজ (বৃহস্পতিবার) সকাল পর্যন্ত বর্বরোচিত হামলায় হতাহতের ওই ঘটনা ঘটে।

হামাস নিয়ন্ত্রিত গাজার স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, গাজার মধ্যাঞ্চলীয় জাফরাউয়ীতে ইসরাইলি বিমান হামলায় অন্তঃসত্ত্বা এনাস খামাস (২৩) ও তাঁর ১৮ মাসের মেয়ে বায়ান আবু খামাস শহীন হন। এ সময় বায়ানের বাবা আহত হয়েছেন। এছাড়া, গাজার দক্ষিণাঞ্চলে গাড়িতে ইসরাইলি ক্ষেপণাস্ত্র হামলায় ৩০ বছর বয়সী হামাস যোদ্ধা আলী গানদাউর শাহাদাতবরণ করেন।

গাজা ইসরাইলি বিমান হামলা

ইসরাইলি বিমানবাহিনী গাজার দেইর-আল বালাহ, রাফাহ সিটি এবং বেইত লাহিয়া এলাকায় ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে।

ইহুদিবাদি ইসরাইল এক বিবৃতিতে জানিয়েছে, তারা গাজা ভূখণ্ডে হামাসের প্রায় ১০০ ‘সামরিক লক্ষ্যবস্তুতে’ হামলা চালিয়েছে। লক্ষ্যবস্তুগুলোর মধ্যে ‘অস্ত্র কারখানা, প্রশিক্ষণ শিবির ও অত্যাধুনিক অস্ত্র কেন্দ্র’ রয়েছে বলে বিবৃতিতে দাবি করা হয়।সূত্র: পার্সটুডে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com