বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
‘ইসরায়েলগামী’ ৩ জাহাজে হুথির ড্রোন-ক্ষেপণাস্ত্র হামলা সিআইপি হলেন প্রাণ-আরএফএলের তিনজনসহ ১৮৪ ব্যবসায়ী হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে তিনজন নিহত, আহত ৫০ জুয়া ও হুন্ডির কারণে মুদ্রাপাচার বাড়ছে: অর্থমন্ত্রী একনেকে সাড়ে ৫ হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন ডলারের দাম বাড়ায় আমদানিতে প্রভাব পড়বে না: সালমান এফ রহমান খোলাবাজারে ডলার ১২৫ টাকা মাটিরাঙ্গায় সেনাবাহিনীর উদ্যোগে ঝুলন্ত সেতু নির্মাণ খাদ্যমন্ত্রীর বড় ভাই ধীরেশ চন্দ্র মজুমদার মারা গেছেন হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ প্রধানমন্ত্রীর কাছে ‘বিএফডিসি রেডি টু কুক ফিশ’ হস্তান্তর বগুড়ায় স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু গরু পাচারে বাধা দেওয়ায় কৃষককে গুলি করে হত্যা পূবালী ব্যাংকের মুনাফা বেড়েছে ৩০.৮৩ শতাংশ রোহিঙ্গাদের সহায়তায় আরও ৩ কোটি ডলার দিচ্ছে যুক্তরাষ্ট্র ইসলামী ব্যাংকের হজ বুথ উদ্বোধন অধিকাংশ অভিযোগই স্বীকার করেছে মিল্টন : ডিবি প্রধান উপজেলা নির্বাচনে ৩৬ শতাংশ ভোট পড়েছে: ইসি আলমগীর ভারত তিস্তা প্রকল্পে অর্থায়নে আগ্রহী: পররাষ্ট্রমন্ত্রী ইসরায়েল হামাস সংঘাত রাফার হাসপাতালগুলোও বন্ধ হওয়ার পথে

কিশোরী ২৬ সপ্তাহের অন্তঃস্বত্তা, মামলা দায়ের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৯ মে, ২০১৮
  • ৩২৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীতে এবার মামাতো ভাই কর্তৃক ধর্ষনের ফলে ১৪ বছরে কিশোরী ২৬ সপ্তাহের অন্তঃস্বত্তা। এ ঘটনায় পটুয়াখালী বিজ্ঞ জজ, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে ধর্ষক সোহাগ হাওলাদার (২৫) কে আসামী করে একটি মামলা দয়ের করেছে ভিকটিমের দরিদ্র পিতা জেলে ফারুক সর্দার। মামলা নং-১৮০/২০১৮।

বিজ্ঞ আদালত রাঙ্গাবালী থানার ওসিকে মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য বলেছে। মামলার সংক্ষিপ্ত বিবরনে জানাগেছে, পটুয়াখালী জেলার রাঙ্গাবালী উপজেলার সামুদাবাদ গ্রামের ফারুক সর্দার তার স্ত্রী ও ১৪ বছরের কিশোরী মেয়েকে নিয়ে চর সাহেব এলাকার বসবাসকরে নদীতে মাছধরে জীবন জীবীকা নির্বাহ করে। ফারুক সর্দার নদীতে মাছ ধরতে এবং তার স্ত্রী নুর সায়েদা বেগম অন্যের বাড়িতে কাজ করে আয়রোজগার ব্যস্ত থাকে। তাদের অনুপস্থিতে  নিকট আত্মীয় ভাগ্নে সোহাগ হাওলাদার (২৫) মামার বাড়িতে প্রায়ই আসাযাওয়া করে এবং তার কিশোরী মেয়েকে উত্যাক্ত ও কুকাজে প্রস্তাব দিয়ে আসছিল।

এ ঘটনা কিশোরী মেয়ে মা নুর সায়েদা বেগমকে জানালে, মা ঘটনাটি সোহাগের বাবা-মাকে  বললে তারা কোন কর্নপাত না করে উল্টো গালিগালাজ করে নুর সায়েদাকে বাড়ি থেকে বের করে দেয়। ঘটনার দিন ১৪.১০.১৭ইং তারিখ আনুমানিক সন্ধ্যা ৭টার সময় ফারুক সর্দার নদীতে মাছ ধরতে যায় এবং মা নুর সায়েদা পাশের বাড়িতে কাজে যায়। এ সুযোগে  ভাগ্নে সোহাগ হাওলাদার  মামার বাড়িতে গিয়ে ঘরে প্রবেশকরে ১৪ বছরের কিশোরীকে জোরপূর্বক ধর্ষন করে।

কিশোরী ডাক চিৎকারের চেষ্টা করলে সোহাগ তার মুখ চেপে ধরে ধর্ষন করে এবং এ ঘটনা কাউকে বললে মেরে ফেলার হুমকি দেয়। এ ভাবে প্রায় সময়ই সোহাগ কিশোরী মেয়েকে ধর্ষন করায় কিশোরীর  গর্ভে সন্তান দেখা দিলে মা নুর সায়েদা মেয়েকে জিজ্ঞাসা করলে সোহাগের কুকর্মের ঘটনা প্রকাশ করে। এ ঘটনায় মা নুর সায়েদা সোহাগকে  তার মেয়েকে বিবাহের প্রস্তাব দেয়।

কিন্তু সোহাগ বিবাহে রাজি না হওয়ায় বিষয়টি এলাকার গণ্যমান্য ব্যক্তিদের অবহিত করে ২৪.৪.১৮ ই তারিখ গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার দেখালে ডাক্তার  আলট্্রাসোনোগ্রাম করে বলে কিশোরী (মুন্নী) ২৬ সপ্তাহের গর্ভবতী। এ ঘটনায় ২৫.৪.১৮ ইং তারিখ রাঙ্গাবালী থানায় মামলা করতে গেলে  ওসি মামলা না নিয়ে, কোর্টে মামলা করার পরামর্শ দেয় বলে মামলার বিবরনে বাদী ফারুক সর্দার  উল্লেখ করেছেন। স্থানীয় পর্যায় শালিস বিচার না পেয়ে কিশোরীর বাবা জেলে ফারুক সর্দার উক্ত আদালতে মামলা করেন।

মামলা করায় আসামী সোহাগ হাওলাদার মামলা তুলে নিতে জীবন নাশের হুমকি দিচ্ছে বলে বাদী ফারুক সর্দার ও স্বজনরা এ প্রতিনিধিকে জানান। এর আগে পটুয়াখালী  শহরের সিএন্ডবি’র পরিত্যাক্ত ভবনে দিন মজুর আঃ ছত্তারের ১৫ বছরের কিশোরী মেয়ে পাশের রুমের ৪৫ বছর উর্ধ্ব বয়সী এ্যাডভোকেট ক্লার্ক (মুহুরী) বাবা মা’র অনুপস্থিতিতে ভয়ভীতি দেখায়ে একাধিকবার ধর্ষন করে সাড়ে ৪মাসের অন্তঃস্বত্তার অভিযোগে সদর থানায় একটি মামলা করা হয়।

মামলার দায়েরের পর ওই কিশোরীর গর্ভে একটি শিশুর জন্ম হলেও পুলিশের নেতিবাচক ভূমিকার কারনে ভিকটিম কিশোরী ন্যায় বিচার থেকে বঞ্চিত হওয়ার আশংকা করছেন বলে ভিকটিমের বাবা দিন মজুর সত্তার জানান।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com