শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

দপ্তরি মারধরের প্রতিবাদে শিক্ষক্ষ-কর্মচারীদের কর্মবিরতি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৮ মে, ২০১৮
  • ১৫২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি:  ফরিদপুরের বোয়ালমারী উপজেলাধীন ঘোষপুর ইউনিয়নের গোহাইলবাড়ি মাধ্যমিক বিদ্যালয়ের দপ্তরি আশিষ কুমার কুন্ডুকে (৩৩) মারধর করার প্রতিবাদে মঙ্গলবার (৮মে) শিক্ষক ও কর্মচারীরা কর্মবিরতি পালন করেছে।

আগের দিন সোমবার গোহাইলবাড়ি (খালপাড়া) গ্রামের রহমান শেখের দুই ছেলে রশিদুল শেখ (২০) ও ওহিদুল শেখ (৩২) স্কুলে গিয়ে আশিষ কুমার কুন্ডুকে মারধর করে। স্কুলের সহকারী প্রধান শিক্ষক প্রদীপ কুমার জানান, সোমবার ৮ম শ্রেণীর ছাত্রী সামিয়া শ্রেণী কক্ষে অসুস্থ্য হয়ে পড়ে। তাকে তাৎক্ষণিক ভাবে স্থানীয় পল্লী চিকিৎসক এনে সামিয়াকে চিকিৎসা দিয়ে সুস্থ্য করা হয়।

সামিয়ার অসুস্থ্যতার খবর পেয়ে চাচা রশিদুল শেখ ও ওহিদুল শেখ স্কুলে এসে তাদের ভাতিজির অসুস্থ্যতার খবর তাদের বাড়িতে না জানানোর অভিযোগ এনে শিক্ষক ও কর্মচারীদের অকথ্য ভাষায় গালিগালাজ করে তার ভাতিজিকে (সামিয়া) বাড়িতে নিয়ে যায়। পরে স্কুল ছুটির শেষে সোয়া ৪টার দিকে দপ্তরি পতাকা নামানোর সময় রশিদুল ও ওহিদুল বেধড়ক মারপিট করে ও পতাকা ছিনিয়ে নিয়ে যায়।

বিষয়টি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আ. রহিমকে অবহিত করা হয়েছে। ওহিদুল শেখ বলেন, আমার ভাতিজি মাঝে মধ্যে অসুস্থ্য হয়ে পড়ে। খবর পেয়ে স্কুলে গিয়ে দেখি সামিয়াকে প্রধান শিক্ষকের অফিস কক্ষে মেঝের উপরে শুইয়ে রেখেছে। তাকে কোন চিকিৎসা দেওয়া হয়নি।

দপ্তরিকে মারধর করা হয়নি। দপ্তরির সাথে আমার কথা কাটাকাটি হয়েছে। পতাকা ছিনিয়ে নেওয়ার ঘটনা সঠিক না। মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আ. রহিম বলেন, মৌখিক ভাবে অভিযোগ পেয়েছি। ইউএনও স্যারের সাথে আলাপ করে পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে। ম্যানেজিং কমিটির সভাপতি আলাউদ্দিন আহমেদ বলেন, পুরনো শক্রতার জের ধরে মারধরের ঘটনা ঘটেছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com