বুধবার, ২২ মে ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এমপি আনোয়ারুল হত্যাকাণ্ড দুই দেশের কোনো বিষয় নয়: পররাষ্ট্রমন্ত্রী ‘মিতব্যয়ী হতে বলায় আমার ওপর অনেকেরই রাগ হয়েছে’ শুরু হচ্ছে বিকাশ ও বিজ্ঞানচিন্তার আয়োজনে ‘বিজ্ঞান উৎসব’ দক্ষ মানবসম্পদ তৈরিতে কাজ করছে ইউসেফ বাংলাদেশ : স্পিকার বালিতে কৃষিমন্ত্রীর সঙ্গে নেপালের সেচমন্ত্রীর বৈঠক শেরেবাংলা নগর থানায় মামলা করবে এমপির মেয়ে: ডিবিপ্রধান এমপি আনোয়ারুল আজীমকে খুনে ৩ বাংলাদেশি আটক: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি আনোয়ারুল আজীমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক কানে কিয়ারা, গলার হারটির মূল্য কত কোটি টাকা? বাংলাদেশের জন্য শুল্কমুক্ত বাজার সুবিধা অব্যাহত রাখবে অস্ট্রেলিয়া খালেদা জিয়াকে দেখতে গেলেন মির্জা ফখরুল ১৬০ বারের বেশি ভূমিকম্পে কেঁপে উঠেছে ইতালির নেপলস শহর ‘৩০ সেকেন্ডের মধ্যে উধাও হয়ে যায় রাইসিকে বহনকারী হেলিকপ্টার’ জমি নিয়ে বিরোধে বড় ভাইকে ছুরিকাঘাতে খুন ময়মনসিংহে গর্তে পাওয়া তিন মরদেহের পরিচয় মিলেছে ফিলিস্তিনকে আজই রাষ্ট্রের স্বীকৃতি দেবে আয়ারল্যান্ড: রয়টার্স আরও ১ হজযাত্রীর মৃত্যু, সৌদি গেলেন ৩৪৭৪১ জন নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে নিহত ৪০ বঙ্গোপসাগরে লঘুচাপ, আরো ঘনীভূত হতে পারে বৃহস্পতিবার ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়

স্ত্রী হত্যা মামলায় ৭ দিনের রিমান্ডে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৩০ এপ্রিল, ২০১৮
  • ২৪৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় স্ত্রীকে হত্যায় দায়ে মুল আসামী শাহাদত হোসেন সবুজকে ৭ দিনের রিমান্ডে নেয়া হয়েছে।

আজ সোমবার তাকে পঞ্চগড় জেল খানা থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) দিনাজপুর ৭ দিনের রিমান্ডে জন্য নিয়ে গেছে। চাঞ্চলকর এই হত্যাকান্ড ঘটনাটি ঘটার প্রায় ১ বছর পর বাদী পক্ষের নারাজী আবেদনের পর গত ২৬ এপ্রিল পঞ্চগড় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল এর বিজ্ঞ বিচারক পুলিশ পরিদর্শক (নিরস্থ) পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)  এর তদন্তকারী কর্মকর্তার বক্তব্য পযার্লোচনা করিয়া ন্যায় বিচারের স্বার্থে এবং মামলার সত্যতা নিরুপনের জন্য এবং আসামীকে জিজ্ঞাসাবাদে ঘটনার রহস্য উদঘাটনের জন্য আসামী মোঃ শাহাদাত হোসেন সবুজকে ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য গত ২০১৭ সালের ২৫ মে সন্ধ্যায় শাহাদত হোসেন সবুজ তার অন্তঃস্বত্ত্বা স্ত্রী আখি আকতার (২২) কে পরিকল্পিতভাবে হত্যা করে নিজ গৃহে আগুন লাগিয়ে আত্মগোপন করেন।

এ ঘটনায় আখির বড় ভাই মাহমুদুল হাসান রনি সবুজের মা সালেহা বেগম সহ ৪জনের নামে পঞ্চগড় আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন। আটোয়ারী থানার তদন্তকারী কর্মকর্তার চুড়ান্ত রিপোটে তথ্য গত ভুল ধারা নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০(সংশোধনী/০৩)এর ১১(ক)/৩০ বিজ্ঞ আদালতে দাখিল পুর্র্বক এজাহার নামীয় ১ নং আসামী শাহাদত হোসেন সবুজ এর বিরুদ্ধে দন্ড বিধির ৩০৪ (ক) ধারার অভিযোগ প্রাথমিক ভাবে প্রমাণিত হওয়ায় আটোয়ারীর থানার অভিযোগ পত্র নং-৫২, তারিখÑ১৯/০৯/২০১৭ খ্রিঃ দাখিল করেন।

উক্ত অভিযোগপত্রের বিরুদ্ধে বাদী নারাজী দাখিল শুনানী অন্তে মনজুর করা হয় এবং মামলাটি আরো অধিকতর তদন্তের জন্য পুলিশ পরিদর্শক (নিরস্থ) পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) নিদেশ প্রদান করা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com