শনিবার, ২৫ মে ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

ছিটকে পড়লো আইরিশরা, চূড়ান্ত পর্বে আফগানিস্তান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৪ মার্চ, ২০১৮
  • ১২৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: আয়ারল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপের চূড়ান্ত পর্ব নিশ্চিত করেছে আফগানিস্তান। যে দল জিতবে তারাই চলে যাবে বিশ্বকাপের মূল পর্বে এমন সমীকরণ নিয়ে খেলতে নেমে লো স্কোরিং ম্যাচে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে ৫ উইকেটের এ জয় পায় যুদ্ধ বিধ্বস্ত এশিয়ার এদেশটি।
আজ শুক্রবার হারারের স্পোর্টস ক্লাবে টস জিতে খেলতে নেমে নির্ধারিত ৫০ ওভারে সাত উইকেটে ২০৮ রান সংগ্রহ করে আইরিশরা। জবাবে ৫ বল হাতে রেখেই ঐতিহাসিক জয় পায় আফগানরা।
বৃহস্পতিবার পর্যন্ত আফগানিস্তান ও আয়ারল্যান্ডের মধ্যকার শেষ ম্যাচটি ছিল একরকম আনুষ্ঠানিকতা মাত্র। কিন্তু সংযুক্ত আরব আমিরাতের কাছে জিম্বাবুয়ের হারের পর এ ম্যাচটিই হয়ে উঠে বিশ্বকাপের ওঠার নির্ধারক।
আর যদি ম্যাচ টাই বা বৃষ্টির কারণে পরিত্যক্ত হতো তবে রানরেটের বিবেচনায় আইরিশরায় বিশ্বকাপে খেলত আর বাদ পড়ে যেত বিশ্বকাপের মতো বড় আসর থেকে। এ নিয়ে খেলার আগেই এশিয়ার দর্শকরা চাইছিলেন ক্রিকেটে আগ্রাসী এ দেশটি যেন জয় পায়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com