মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জোয়ারে পানির চাপে ৫১ কি.মি. বাঁধ ভেঙে যাওয়ার আশঙ্কা বিশ্বে অভ্যন্তরীণ উদ্ধাস্তুর সংখ্যা সাড়ে ৭ কোটি ছাড়িয়েছে গৃহকর্মী হত্যায় স্বামী-স্ত্রীর যাবজ্জীবন চীন সফরে যাচ্ছেন পুতিন জিম্মিদশা থেকে মুক্তির একমাস পর স্বজনদের কাছে সেই নাবিকরা ভারতের ওপর নিষেধাজ্ঞার হুঁশিয়ারি যুক্তরাষ্ট্রের ইন্স্যুরেন্স চাকরির আড়ালে জঙ্গি সংগঠনের রিক্রুটার বনানীর আগে বাস থামানো-যাত্রী তুললেই মামলা: ডিএমপি কমিশনার কোথায় লু কোথায় আপনি, এ নিয়ে বিএনপির মাথাব্যথা নেই ভারতের নির্বাচনের পরই দীর্ঘমেয়াদি ভিসার বিষয়ে ব্যবস্থা: নানক শ্রম আইন সংশোধনে কিছু সিদ্ধান্ত হবে নীতি-নির্ধারণী পর্যায়ে: আইনমন্ত্রী নিরাপত্তা বাহিনীর গুলিতে আজাদ কাশ্মীরে নিহত ৩ ইসরায়েলের এজেন্টদের সঙ্গে মিলে বিএনপি অপরাজনীতি করছে: পররাষ্ট্রমন্ত্রী চিকিৎসার জন্য সস্ত্রীক সিঙ্গাপুর গেলেন মির্জা আব্বাস চট্টগ্রাম থেকে বিমানের হজ ফ্লাইট উদ্বোধন জলবায়ু তহবিল বাংলাদেশের ওপর ঋণের বোঝা চাপাচ্ছে : টিআইবি আবারও বন্ধুত্বের নিশ্চয়তা নিয়ে ইউক্রেনে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী বিশ্বকাপের দল ঘোষণা, সহ-অধিনায়ক তাসকিন রাজবাড়ীতে অস্ত্র মামলায় যুবকের ১৭ বছরের কারাদণ্ড নাইকো দুর্নীতি মামলায় পরবর্তী সাক্ষ্য ১১ জুন

মির্জাপুরে জাতীয় পার্টির সাবকে এমপি খিজিরের ইন্তকোল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২২ মার্চ, ২০১৮
  • ১৫৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনরে সাবকে এমপি ও মির্জাপুর উপজলো জাতীয় পার্টির সহ-সভাপতি শাহ মোস্তানজিদুল হক খিজির ইন্তেকাল করছেনে (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজিউন)। বৃহস্পতিবার ভোরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছেলি ৭৫ বছর। তিনি দীর্ঘৃদিন যাবৎ বার্ধ্যক্যজনিত নানা রোগে ভুগছলিনে।

১৯৭৯ সালে টাঙ্গাইল-৭ মির্জাপুর আসন থেকে বিএনপির এমপি নির্বাচিত হন শাহ মোস্তানজিদুল হক খিজির। পরবর্তীতে তিনি জাতীয় পর্টিতে যোগদান করনে। তিনি মির্জাপুর উপজলোর আনাইতারা ইউনয়িন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। মৃত্যুকালে স্ত্রী, দুই মেয়ে, দুই ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

বাদ জোহর ঢাকার গোপীবাগ জামে মসজিদে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। বাদ আছর মির্জাপুর কেন্দ্রিয় জামে মসজিদে এবং উপজেলার আনাইতারা ইউনিয়নের চামারী ফতেপুর মরহুমের নিজ গ্রামে তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবস্থানে তাকে দাফন করা হবে বলে তার চাচাত ভাই শাহ মাজমুল হক চাঁন ময়না জানয়িছেনে ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com