শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১ পশুর জন্য প্রাকৃতিক খাদ্য উৎপাদন বাড়াতে বললেন প্রাণিসম্পদ মন্ত্রী বাংলাদেশ ব্যাংক স্বাধীন সত্তা হারিয়েছে: ড. ফাহমিদা ৩০ শতাংশ বেতন বৃদ্ধির দাবি তৃতীয় শ্রেণির সরকারি কর্মচারীদের

ইউপি চেয়ারম্যানকে আটকের দাবিতে সংবাদ সম্মেলন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৭ মার্চ, ২০১৮
  • ১৬৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,হিলি (দিনাজপুর) প্রতিনিধি: ঢাকা হতে হিলিগামী আসাদ কোচের হেলপার ও সুপারভাইজারকে প্রহারকারীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন করলেন মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের (১১৬৭) বাংলাহিলি স্ট্যান্ড কমিটির সাধারন সম্পাদক আতাউর রহমান মিলন।

গত শনিবার বিকেলে শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে বলেন, দিনাজপুরের হাকিমপুরে এক বাসযাত্রী লাগেজ ভুল বসত অন্য যাত্রীকে দিয়ে ফেলায় উপজেলার খট্রামাধবপাড়া  ইউপি চেয়ারম্যানের নির্দেশে তার পেটুয়া বাহিনীর সদস্যরা ওই বাসটির সুপারভাইজারসহ দুই হেলপারকে পিটিয়ে আহত করেন এবং ওই লাগেজে রাখা মালামালের ক্ষতিপূরন বাবদ ৫০ হাজার টাকা দাবি করেন এবং তাৎক্ষনাত ১০ হাজার টাকা ও মোবাইল ফোন নিয়ে নেয়। ঘটনাটি ঘটেছে গত ১১ মার্চ। এর পর পরদিন শ্রমিক রাজু আহম্মেদ বাদি হয়ে চেয়ারম্যানসহ ৪ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন।

তিনি লিখিত বক্তব্যে আরও বলেন, ১৯ মার্চের মধ্যে আসামীদের আটক করা না হলে ২০ মার্চ মৌন মিছিল ও ২১ মার্চ থেকে পরিবহন চলাচলে বিঘœ ঘটবে।

এ সময় মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের (১১৬৭) হাকিমপুরের বাংলাহিলি স্ট্যান্ড কমিটির সভাপতি হারুনুর রশীদসহ অন্যান্য নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com