সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রেমালের প্রভাবে ঝড়বৃষ্টি থাকবে, কমবে তাপমাত্রা তাণ্ডব চালাচ্ছে ঘূর্ণিঝড় রেমাল রেমালের তাণ্ডবে লণ্ডভণ্ড উপকূল উপকূল অতিক্রম করছে ঘূর্ণিঝড় রেমাল শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ নিবন্ধিত সব সোনার দোকানে ইএফডি যন্ত্র বসাতে চিঠি কৃষির উন্নয়নে খাল খননের সুপারিশ ফায়ার সার্ভিসের চলমান সাফল্য ধরে রাখতে হবে: ডিজি ‘রিমাল’ মোকাবিলায় প্রস্তুতি নিয়ে যা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ক্যান্সারে আক্রান্ত জবি অধ্যাপকের মৃত্যু সোমবার চট্টগ্রাম শহরের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ঘূর্ণিঝড় রেমাল: ঢেউয়ের তোড়ে প্রাণ গেলো যুবকের তেল আবিবে বড় ক্ষেপণাস্ত্র হামলা হামাসের ঘূর্ণিঝড়ে স্কুল বন্ধের সিদ্ধান্ত নেবে জেলার দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি: শিক্ষামন্ত্রী পরিবারসহ বেনজীরের আরও ১১৩ স্থাবর-অস্থাবর সম্পত্তি ক্রোকের নির্দেশ ‘পর্যটন কর্মীদের প্রশিক্ষণ দিতে মালয়েশিয়াকে স্বাগত জানানো হবে’ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে তিনদিনের পর্যটন মেলা ঝুঁকিপূর্ণ ঈদযাত্রা বন্ধে কঠোর থাকবে হাইওয়ে পুলিশ : শাহাবুদ্দিন রাষ্ট্রপতির সঙ্গে বিএসএমএমইউ ও আরবি বিশ্ববিদ্যালয়ের ভিসির সাক্ষাৎ শপথ নিলেন ঝিনাইদহ-১ আসনের এমপি নায়েব আলী জোয়াদ্দার

জন কেরির মতো খারাপ আলোচক আর হয় না: ট্রাম্প

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৮৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আবারো পাশ্চাত্যের সঙ্গে ইরানের স্বাক্ষরিত পরমাণু সমঝোতার ব্যাপারে বাগাড়ম্বর করে একে ‘বিপর্যয়কর’ বলে অভিহিত করেছেন।

তিনি গতকাল (শুক্রবার) আমেরিকার রক্ষণশীল নেতাদের এক বৈঠকে বলেন, ইরানের সঙ্গে পরমাণু সমঝোতা সই করা ছিল আমেরিকার জন্য একটি বিপর্যয় এবং সাবেক পররাষ্ট্রমন্ত্রী জন কেরি ছিলেন সবচেয়ে খারাপ আলোচক। ট্রাম্প বলেন, তিনি তার ভাষায় এই ‘একতরফা সমঝোতা’কে অনুমোদন দেননি।

একইসঙ্গে তিনি তার সরকারের পক্ষ থেকে আন্তর্জাতিক জলবায়ু চুক্তি থেকে আমেরিকাকে বের করে নেয়ার সিদ্ধান্ত সমর্থন করে বলেন, জলবায়ু চুক্তিও আমেরিকার জন্য ‘বিপর্যয়কর’।

মার্কিন প্রেসিডেন্ট আমেরিকার মধ্যবর্তী নির্বাচন নিয়েও কথা বলেন। তিনি দাবি করেন, এ নির্বাচনে ডেমোক্র্যাটরা বিজয়ী হলে আয়কর আইনে পরিবর্তন আনবে এবং নাগরিকদের হাতে অস্ত্র রাখার আইন বাতিল করে দেবে।

তিনি আবারো গণমাধ্যমকে আক্রমণ করে বলেন, আমেরিকার গনমাধ্যমগুলো ধোঁকাবাজি করছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com