শনিবার, ২৫ মে ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

একসঙ্গে শুভেচ্ছাদূত তাহসান ও অপু বিশ্বাস

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০১৮
  • ১২৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: শোবিজ অঙ্গনের দুই তারকা এবার একসঙ্গে কাজ করতে যাচ্ছেন। জনপ্রিয় সংগীতশিল্পী তাহসান ও ঢালিউডের বিউটি কুইন অপু বিশ্বাস বিনোদন ভিত্তিক এ্যান্ড্রয়েড অ্যাপস লিঙ্কআস’র শুভেচ্ছাদূত নির্বাচিত হয়েছেন। আজ দুপুর সাড়ে ১২টায় রাজধানীর বনানীর একটি হোটেলে একসংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে তাদের নাম ঘোষণা করে প্রতিষ্ঠানটি।

সেই অনুষ্ঠানে তাহসান, অপু বিশ্বাস ছাড়াও উপস্থিত ছিলেন ওয়ারফেজ ব্যান্ডের সদস্যরা। এছাড়া লিঙ্কআস অ্যাপসের চেয়ারম্যান ইয়ে লিয়াং নিজেও উপস্থিত ছিলেন।

আগামী একবছরের জন্য লিঙ্কআস অ্যাপসের শুভেচ্ছাদূত নিযুক্ত হয়েছেন তাহসান ও অপু বিশ্বাস। তাদের সাথে থাকছেন ওয়ারফেজ ব্যান্ডের এর ভোকাল টিপু। বিনোদন অঙ্গনের আরো কয়েকজন জনপ্রিয় মুখ এই অ্যাপসের সাথে যুক্ত হবে বলে জানা যায়।

অপু বিশ্বাস বলেন, ‘বাংলাদেশে চীনা লিঙ্কআস অ্যাপস নতুনভাবে যাত্রা শুরু করতে যাচ্ছে। এর মাধ্যমে তাহসান ভাই ও ওয়ারফেজ ব্যান্ডের টিপু ভাইয়ের সঙ্গে কাজ করতে যাচ্ছি। ভালো লাগছে। লিঙ্কআস অ্যাপসের হয়ে আমরা একসাথে বিভিন্ন বিজ্ঞাপন ও ক্যাম্পেইনে অংশ নেব। এই অ্যাপসের মাধ্যমে দর্শকরা সব তারকাদের যাবতীয় আপডেট পাবেন।’

লিঙ্কআস অ্যাপসের চেয়ারম্যান ইয়ে লিয়াং জানান, এই অ্যাপসে গান, নাটক, সিনেমা, মিউজিক ভিডিও সবকিছুই পাওয়া যাবে। এছাড়া রাজধানীর ট্রাফিক আপডেটও পাওয়া যাবে এই অ্যাপসটিতে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com