সোমবার, ২৭ মে ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ নিবন্ধিত সব সোনার দোকানে ইএফডি যন্ত্র বসাতে চিঠি কৃষির উন্নয়নে খাল খননের সুপারিশ ফায়ার সার্ভিসের চলমান সাফল্য ধরে রাখতে হবে: ডিজি ‘রিমাল’ মোকাবিলায় প্রস্তুতি নিয়ে যা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ক্যান্সারে আক্রান্ত জবি অধ্যাপকের মৃত্যু সোমবার চট্টগ্রাম শহরের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ঘূর্ণিঝড় রেমাল: ঢেউয়ের তোড়ে প্রাণ গেলো যুবকের তেল আবিবে বড় ক্ষেপণাস্ত্র হামলা হামাসের ঘূর্ণিঝড়ে স্কুল বন্ধের সিদ্ধান্ত নেবে জেলার দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি: শিক্ষামন্ত্রী পরিবারসহ বেনজীরের আরও ১১৩ স্থাবর-অস্থাবর সম্পত্তি ক্রোকের নির্দেশ ‘পর্যটন কর্মীদের প্রশিক্ষণ দিতে মালয়েশিয়াকে স্বাগত জানানো হবে’ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে তিনদিনের পর্যটন মেলা ঝুঁকিপূর্ণ ঈদযাত্রা বন্ধে কঠোর থাকবে হাইওয়ে পুলিশ : শাহাবুদ্দিন রাষ্ট্রপতির সঙ্গে বিএসএমএমইউ ও আরবি বিশ্ববিদ্যালয়ের ভিসির সাক্ষাৎ শপথ নিলেন ঝিনাইদহ-১ আসনের এমপি নায়েব আলী জোয়াদ্দার ঘূর্ণিঝড় রিমাল জলোচ্ছ্বাসে তলিয়ে গেছে সুন্দরবন এমপি আনারের আসন শূন্য ঘোষণা নিয়ে জটিলতা! ভাড়াটিয়ার রুমে তাস খেলা ও মাদক সেবনের জেরে বাড়িওয়ালাকে কুপিয়ে খুন সন্ধ্যা ৬টা থেকে উপকূল অতিক্রম করতে পারে রিমাল

শিশুকে বিষ খাইয়ে মায়ের আত্মহত্যা!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৮ অক্টোবর, ২০১৭
  • ৯৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে তিন বছরের শিশুসন্তানকে বিষ খাইয়ে এক মা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। আজ দুপুরে উপজেলার সহদোর গ্রামে এ ঘটনা ঘটে।

ওই মায়ের নাম কোহিনুর আক্তার (২২)। তিনি ওই গ্রামের মো. মানিকের স্ত্রী।

রানীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক মো. ফিরোজ আলম জানান, আজ দুপুরে আশঙ্কাজনক অবস্থায় কীটনাশক পানে অসুস্থ এক শিশুকে হাসপাতালে আনা হয়। দায়িত্বে থাকা চিকিৎসক শিশুটির স্বাস্থ্য পরীক্ষা করে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুরের এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে মানিক ও কোহিনুরের মধ্যে দাম্পত্য কলহ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে আজ দুপুর সাড়ে ১২টার দিকে কোহিনুর তাঁর তিন বছরের মেয়ে মাহিকে বিষ খাইয়ে পরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এ সময় বাড়িতে অন্য কেউ ছিল না। পরে প্রতিবেশীরা শিশুটিকে উদ্ধার করে রানীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে কোহিনুরের লাশ উদ্ধার করে।

কোহিনুরের স্বামী মো. মানিক বলেন, ‘আত্মহত্যা করার মতো কোনো কারণ ঘটেনি। আমি ঘটনার সময় বাইরে ছিলাম।’

রানীশংকৈল থানার উপপরিদর্শক (এসআই) আবু তালেব জানান, ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com