রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শপথ নিলেন ঝিনাইদহ-১ আসনের এমপি নায়েব আলী জোয়াদ্দার ঘূর্ণিঝড় রিমাল জলোচ্ছ্বাসে তলিয়ে গেছে সুন্দরবন এমপি আনারের আসন শূন্য ঘোষণা নিয়ে জটিলতা! ভাড়াটিয়ার রুমে তাস খেলা ও মাদক সেবনের জেরে বাড়িওয়ালাকে কুপিয়ে খুন সন্ধ্যা ৬টা থেকে উপকূল অতিক্রম করতে পারে রিমাল মাগুরায় সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে আটক ৯ ঘূর্ণিঝড় রেমাল: বাগেরহাটে নদ-নদীর পানি বৃদ্ধি সরকার বেগম জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে: মির্জা আব্বাস ‘দেশে দখলদারিত্বের রাজনীতি চলছে’ জুনেই পাওয়া যাবে আইএমএফের তৃতীয় কিস্তির টাকা: অর্থমন্ত্রী চট্টগ্রামে প্রস্তুত ১৯৩৪ আশ্রয়কেন্দ্র, ২৯৫ মেডিকেল টিম ইউনূসের বিরুদ্ধে সাড়ে ৯ কোটি টাকা অবৈধ ঋণ দেওয়ার অভিযোগ দুদকে হাসপাতাল থেকে বাসায় ফিরলেন আইনমন্ত্রী ঘূর্ণিঝড় রিমাল: অতি ভারী বৃষ্টিতে ভূমিধসের শঙ্কা কানাডার আন্তর্জাতিক উন্নয়ন বিষয়ক উপমন্ত্রী ঢাকায় অপসাংবাদিকতার বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান সেতুমন্ত্রীর গুমের শিকার ব্যক্তিদের স্মরণে বিএনপি মহাসচিবের বাণী সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় পোশাকশ্রমিক নিহত কানাডায় ইহুদি স্কুলে বন্দুক হামলা রেমালের প্রস্তুতি দেখতে সিপিপি পরিদর্শনে যাবেন প্রতিমন্ত্রী

বিএনপির কোনো নেতা রোহিঙ্গাদের দেখতে আসেননি: ওবায়দুল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০১৭
  • ৯১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,কক্সবাজার: বিএনপির কোনো নেতা রোহিঙ্গাদের দেখতে যাননি বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ বিকালে কক্সবাজারের উখিয়ার কুতুপালং শরণার্থী শিবির পরিদর্শন শেষে তিনি এ অভিযোগ করেন।

না গিয়ে এসি রুমে বসে বসে সরকারের সমালোচনা করে পানি ঘোলা করার চেষ্টা করছে বলে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, রোহিঙ্গা ইস্যু নিয়ে বিএনপি মিথ্যাচার করছে। এ পর্যন্ত বিএনপির কোনো নেতা রোহিঙ্গাদের দেখতে আসেননি। তারা শুধু এয়ার কন্ডিশন রুমে বসে আওয়ামী লীগের সমালোচনা করতে জানে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, এখানে কিছু মুসলমান অন্য দেশ থেকে এসে আশ্রয় নিয়েছে। মানবিক দিক বিবেচনা করে আমরা শুরু থেকেই তাদের আশ্রয় দিয়েছি। ঠিক সেই মুহূর্তে বিএনপি উল্টাপাল্টা কথা বলে দেশে বিভ্রান্তি ছড়াচ্ছে।

এ সময় তিনি আরও বলেন, রোহিঙ্গা ইস্যুতে আন্তর্জাতিকভাবে মিয়ানমারকে চাপ দেয়া হচ্ছে। সরকার আশা করছে, খুব শিগগিরই রোহিঙ্গাদের সে দেশে পাঠিয়ে দেয়া হবে।

এর আগে তিনি কুতুপালংয়ের রোহিঙ্গা শরণার্থী শিবির পরিদর্শন করে রোহিঙ্গাদের দুর্দশার কথা শোনেন এবং তাদের খোঁজ-খবর নেন।

এ সময় দলের যুগ্মসাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, রাশেদুল ইসলামসহ কেন্দ্রীয় এবং জেলা আওয়ামী লীগের নেতারা ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নিজ দেশে পাশবিকতার শিকার হয়ে বাংলাদেশে পালিয়ে আসা নির্যাতিত রোহিঙ্গাদের দেখতে ১২ সেপ্টেম্বর রোহিঙ্গা ক্যাম্পে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তার আগমন উপলক্ষে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীমের নেতৃত্বে একটি টিম ১০ সেপ্টেম্বর কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্প ও আশপাশ পরিদর্শন করেন।

একই লক্ষ্যে আজ কক্সবাজার আসেন দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং যুগ্মসাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফসহ অন্যরা।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com