শনিবার, ২৫ মে ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

গোপালগঞ্জে সেপটিক ট্যাংকের বিষক্রিয়ায় প্রাণ গেল ৩ শ্রমিকের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৬ জুন, ২০১৭
  • ৫২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, গোপালগঞ্জ প্রতিনিধি :
গোপালগঞ্জ শহরের থানাপাড়া এলাকায় সেপটিক ট্যাংক মেরামত ও পরিষ্কার করতে গিয়ে বিষক্রিয়ায় তিন শ্রমিকের মৃত্যু হয়েছে। জেলা শহরের থানাপাড়ার বাসিন্দা ব্যবসায়ী হায়দার আলির লেট্রিনের সেপটিক ট্যাংক মেরামত ও পরিষ্কার করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার আড়পাড়া গ্রামে। শুক্রবার বেলা দেড়টার দিকে ফায়ার সার্ভিসের লোকজন লাশ উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায়।
মিহির মজুমদার নামে একজন শ্রমিক জানায়, একই সঙ্গে তারা ৯ জন নির্মাণ শ্রমিক কাজ করেছিলেন ওই সেপটিক ট্যাংক মেরামতে। লেট্রিনের সেপটিক ট্যাংক পরিষ্কার করতে প্রথমে জাহিদুল ইসলাম (২০) নামে এক শ্রমিক মই দিয়ে ভেতরে নামে। কিন্তু বেশ কিছু সময় পার হয়ে গেলেও তিনি বেরিয়ে না আসায় নূর ইসলাম (২২) নামে অপর এক শ্রমিক ভেতরে নামেন। তিনিও উপরে উঠে না আসায় সুমন মিয়া (৩৫) ভেতরে নেমে তিনিও ফিরে আসেনি।
পরে বিষয়টি অন্যরা বুঝতে পেরে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয়। ফায়ার সার্ভিসের লোকজন এসে ওই শ্রমিকদের লাশ উদ্ধার করে। লেট্রিনের সেপটিক ট্যাংকের মধ্যে জমে থাকা গ্যাসে ওই শ্রমিকদের মৃত্যু হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা ও গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের পরিদর্শক নিয়ামূল হুদা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com