সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ নিবন্ধিত সব সোনার দোকানে ইএফডি যন্ত্র বসাতে চিঠি কৃষির উন্নয়নে খাল খননের সুপারিশ ফায়ার সার্ভিসের চলমান সাফল্য ধরে রাখতে হবে: ডিজি ‘রিমাল’ মোকাবিলায় প্রস্তুতি নিয়ে যা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ক্যান্সারে আক্রান্ত জবি অধ্যাপকের মৃত্যু সোমবার চট্টগ্রাম শহরের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ঘূর্ণিঝড় রেমাল: ঢেউয়ের তোড়ে প্রাণ গেলো যুবকের তেল আবিবে বড় ক্ষেপণাস্ত্র হামলা হামাসের ঘূর্ণিঝড়ে স্কুল বন্ধের সিদ্ধান্ত নেবে জেলার দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি: শিক্ষামন্ত্রী পরিবারসহ বেনজীরের আরও ১১৩ স্থাবর-অস্থাবর সম্পত্তি ক্রোকের নির্দেশ ‘পর্যটন কর্মীদের প্রশিক্ষণ দিতে মালয়েশিয়াকে স্বাগত জানানো হবে’ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে তিনদিনের পর্যটন মেলা ঝুঁকিপূর্ণ ঈদযাত্রা বন্ধে কঠোর থাকবে হাইওয়ে পুলিশ : শাহাবুদ্দিন রাষ্ট্রপতির সঙ্গে বিএসএমএমইউ ও আরবি বিশ্ববিদ্যালয়ের ভিসির সাক্ষাৎ শপথ নিলেন ঝিনাইদহ-১ আসনের এমপি নায়েব আলী জোয়াদ্দার ঘূর্ণিঝড় রিমাল জলোচ্ছ্বাসে তলিয়ে গেছে সুন্দরবন এমপি আনারের আসন শূন্য ঘোষণা নিয়ে জটিলতা! ভাড়াটিয়ার রুমে তাস খেলা ও মাদক সেবনের জেরে বাড়িওয়ালাকে কুপিয়ে খুন সন্ধ্যা ৬টা থেকে উপকূল অতিক্রম করতে পারে রিমাল

তামিম-মুশফিকের শতরানের জুটি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৫ জুন, ২০১৭
  • ৮৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক:
চার হাঁকিয়ে ব্যক্তিগত অর্ধশতক পূর্ণ করলেন তামিম ইকবাল। ৬২ বলের ইনিংসে তামিম হাঁকান চারটি বাউন্ডারি ও একটি ছক্কা। আর ২৫ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ পৌঁছে ১৪২/২-এ। অবিচ্ছিন্ন ১১১ রানের জটিুতে ব্যাটিং করছেন তামিম ও মুশফিক। বল হাতে দাপুটে চেহারা দেখাচ্ছিলেন ভুবনেশ্বর কুমার। তবে ভারতের এই সুইং বোলারের টানা তিন ডেলভারিতে চার হাঁকালেন মুশফিকুর রহীম।
১০ ওভারের শেষে বাংলাদেশের সংগ্রহ পৌঁছে মেঘলা আকাশের নিচে ব্যাট হাতে ইনিংসের শুরুতে ধৈর্য্য দেখানোর দরকার ছিল বাংলাদেশের। কিন্তু তেমনটি পারলেন না টাইগাররা। প্রথম ওভারের শেষ বলে শট খেলতে গিয়ে প্লেডঅন হয়ে যান বাংলাদেশ ওপেনার সৌম্য সরকার। আর শট হাঁকাতে গিয়েই পয়েন্টে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন ওয়ানডাউন ব্যাটসম্যান সাব্বির রহমান।
দু’জনকেই সাজঘরের পথ দেখান ভারতের সুইং বোলার ভুবনেশ্বর কুমার। ২১ বলে ১৯ রান করেন সাব্বির। এতে সাব্বির হাঁকান ৪টি চার। চ্যাম্পিয়ন্স ট্রফির দ্বিতীয় সেমিফাইনালে বৃহস্পতিবার এজবাস্টনে মেঘলা আকাশের নিচে টস হয় একটু দেরিতে। টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠান ভারত অধিনায়ক বিরাট কোহলি। বাংলদেশ দলে খেলোয়াড়ের পরিবর্তন নেই। ২০১৫‘র সিরিজে ভারতের বিপক্ষে ম্যাচে ওয়ানডে অভিষেকে আলোড়ন তোলেন বাংলাদেশের তরুণ পেসার মোস্তাফিজুর রহমান। ওই সিরিজের তিন ম্যাচে মোস্তাফিজ নেন যথাক্রমে ৫, ৬ ও ২ উইকেট। ওই ওয়ানডে সিরিজের পর ভারতের বিপক্ষে প্রথমবার খেলতে নামছেন মোস্তাফিজ। ওয়ানডেতে পরস্পর সাক্ষাতে ২৬ হারের বিপরীতি বাংলাদেশ জয় দেখেছে পাঁচবার। তবে শেষ চার সাক্ষাতে বাংলাদেশ-ভারতের হারজিত ২-২।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com