বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

মেসিকে টপকে রোনালদোই সেরা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৪ জুন, ২০১৭
  • ৯৮ বার পড়া হয়েছে
আরও একবার নিজেকে জানান দিলেন রোনালদো। ছবি: গার্ডিয়ান

বাংলা৭১নিউজ, ডেস্ক: ম্যাচের আগেই জানা ছিল রোনালদোকে কী করতে হবে। লিওনেল মেসির পাশে বসতে হলে এক গোল করতে হবে। ছাড়াতে হলে দুই গোল। বড় উপলক্ষে জ্বলে ওঠা যাঁর অভ্যাস, সেই রোনালদো এমন উপলক্ষে তো চুপ থাকতে পারেন না! ঠিকই দুই গোল করে টপকে গেলেন মেসিকে। আরও একবার চ্যাম্পিয়নস লিগের সর্বোচ্চ গোলদাতা রোনালদো।

অথচ কোয়ার্টার ফাইনালের আগেও এটা অসম্ভব মনে হচ্ছিল। একদিকে মেসির ১১ গোল হয়ে গেছে। আর রোনালদোর গোলসংখ্যা ২! অনেক দিন পর চ্যাম্পিয়নস লিগের গোল্ডেন বুট মেসি পাচ্ছেন বলেই মনে হচ্ছিল। কিন্তু কোয়ার্টার ফাইনালে বায়ার্নের বিপক্ষে ৫ গোল ও সেমি ফাইনালে অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে হ্যাটট্রিক করে হঠাৎই খেলা জমিয়ে দিলেন রোনালদো। মেসি যে কোয়ার্টার ফাইনালেই জুভেন্টাসের কাছে থেমে গেছেন!

আজ ফাইনালে ২০ মিনিটে প্রথম গোল করে প্রথমে মেসির পাশে বসলেন রোনালদো। আর ৬৪ মিনিটে নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোল করে মেসিকে ছাড়িয়ে গেলেন। সে সঙ্গে রিয়ালের ডুউডেসিমাও (দ্বাদশ) নিশ্চিত করলেন পর্তুগিজ ফরোয়ার্ড।
ম্যাচের আগে ব্যালন ডি’ অর নিয়ে জিয়ানলুজি বুফন ও রোনালদোর মধ্যে যে দ্বৈরথের কথাবার্তা চলছিল, সেটাও ধামাচাপা পড়ে গেল সে সঙ্গে। লা লিগা ও চ্যাম্পিয়নস লিগ জিতিয়ে রিয়ালের ৫৯ বছরের দুঃখ যিনি ঘুচিয়ে দিয়েছেন, তিনিই তো ২০১৭ সালের সেরা খেলোয়াড়!

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com