সোমবার, ২৭ মে ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ নিবন্ধিত সব সোনার দোকানে ইএফডি যন্ত্র বসাতে চিঠি কৃষির উন্নয়নে খাল খননের সুপারিশ ফায়ার সার্ভিসের চলমান সাফল্য ধরে রাখতে হবে: ডিজি ‘রিমাল’ মোকাবিলায় প্রস্তুতি নিয়ে যা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ক্যান্সারে আক্রান্ত জবি অধ্যাপকের মৃত্যু সোমবার চট্টগ্রাম শহরের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ঘূর্ণিঝড় রেমাল: ঢেউয়ের তোড়ে প্রাণ গেলো যুবকের তেল আবিবে বড় ক্ষেপণাস্ত্র হামলা হামাসের ঘূর্ণিঝড়ে স্কুল বন্ধের সিদ্ধান্ত নেবে জেলার দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি: শিক্ষামন্ত্রী পরিবারসহ বেনজীরের আরও ১১৩ স্থাবর-অস্থাবর সম্পত্তি ক্রোকের নির্দেশ ‘পর্যটন কর্মীদের প্রশিক্ষণ দিতে মালয়েশিয়াকে স্বাগত জানানো হবে’ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে তিনদিনের পর্যটন মেলা ঝুঁকিপূর্ণ ঈদযাত্রা বন্ধে কঠোর থাকবে হাইওয়ে পুলিশ : শাহাবুদ্দিন রাষ্ট্রপতির সঙ্গে বিএসএমএমইউ ও আরবি বিশ্ববিদ্যালয়ের ভিসির সাক্ষাৎ শপথ নিলেন ঝিনাইদহ-১ আসনের এমপি নায়েব আলী জোয়াদ্দার ঘূর্ণিঝড় রিমাল জলোচ্ছ্বাসে তলিয়ে গেছে সুন্দরবন এমপি আনারের আসন শূন্য ঘোষণা নিয়ে জটিলতা! ভাড়াটিয়ার রুমে তাস খেলা ও মাদক সেবনের জেরে বাড়িওয়ালাকে কুপিয়ে খুন সন্ধ্যা ৬টা থেকে উপকূল অতিক্রম করতে পারে রিমাল

চারটি ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণ করেছে উত্তর কোরিয়া

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৬ মার্চ, ২০১৭
  • ১১১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: আবারো ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণ করেছে উত্তর কোরিয়া। এবার চারটি ক্ষেপণাস্ত্র পরীক্ষা চালিয়েছে দেশটি। জাপান সাগরের দিকে ক্ষেপণাস্ত্রগুলো উৎক্ষেপণ করা হয়েছে। জাপানের প্রধানমন্ত্রী শিনজো আবে এ তথ্য নিশ্চিত করেছেন। খবর বিবিসির।

তিনটি ক্ষেপণাস্ত্র ১ হাজার কিলোমিটার দূরের জাপানের এক্সক্লুসিভ ইকোনমিক জোনে (ইইজেড) উৎক্ষেপণ করা হয়েছে।

দক্ষিণ কোরিয়ার সেনাবাহিনী বলছে, চীনের সঙ্গে উত্তর কোরিয়া সীমান্তের টোংচাং রি এলাকায় ক্ষেপণাস্ত্রগুলো উৎক্ষেপণ করা হয়েছে।

জাতিসংঘের নিষেধাজ্ঞা সত্ত্বেও বারবার ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণ করছে উত্তর কোরিয়া। তবে এবার কোন ধরনের ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণ করা হয়েছে সে বিষয়টি এখনো পরিস্কার নয়।

দক্ষিণ কোরিয়ার এক সেনা কর্মকর্তা জানিয়েছেন, সোমবার স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ক্ষেপণাস্ত্রগুলো উৎক্ষেপণ করা হয়েছে। তবে ক্ষেপণাস্ত্রগুলোর ধরন বোঝার জন্য ইতোমধ্যেই তদন্ত করা হচ্ছে।

এর আগে শুক্রবার দক্ষিণ কোরিয়া এবং যুক্তরাষ্ট্রের ফয়েল ঈগল যৌথ সামরিক মহরার পর ক্ষেপণাস্ত্র হামলার হুমকি দিয়েছিল পিয়ংইয়ং।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com