রবিবার, ২৬ মে ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ নিবন্ধিত সব সোনার দোকানে ইএফডি যন্ত্র বসাতে চিঠি কৃষির উন্নয়নে খাল খননের সুপারিশ ফায়ার সার্ভিসের চলমান সাফল্য ধরে রাখতে হবে: ডিজি ‘রিমাল’ মোকাবিলায় প্রস্তুতি নিয়ে যা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ক্যান্সারে আক্রান্ত জবি অধ্যাপকের মৃত্যু সোমবার চট্টগ্রাম শহরের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ঘূর্ণিঝড় রেমাল: ঢেউয়ের তোড়ে প্রাণ গেলো যুবকের তেল আবিবে বড় ক্ষেপণাস্ত্র হামলা হামাসের ঘূর্ণিঝড়ে স্কুল বন্ধের সিদ্ধান্ত নেবে জেলার দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি: শিক্ষামন্ত্রী পরিবারসহ বেনজীরের আরও ১১৩ স্থাবর-অস্থাবর সম্পত্তি ক্রোকের নির্দেশ ‘পর্যটন কর্মীদের প্রশিক্ষণ দিতে মালয়েশিয়াকে স্বাগত জানানো হবে’ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে তিনদিনের পর্যটন মেলা ঝুঁকিপূর্ণ ঈদযাত্রা বন্ধে কঠোর থাকবে হাইওয়ে পুলিশ : শাহাবুদ্দিন রাষ্ট্রপতির সঙ্গে বিএসএমএমইউ ও আরবি বিশ্ববিদ্যালয়ের ভিসির সাক্ষাৎ শপথ নিলেন ঝিনাইদহ-১ আসনের এমপি নায়েব আলী জোয়াদ্দার ঘূর্ণিঝড় রিমাল জলোচ্ছ্বাসে তলিয়ে গেছে সুন্দরবন এমপি আনারের আসন শূন্য ঘোষণা নিয়ে জটিলতা! ভাড়াটিয়ার রুমে তাস খেলা ও মাদক সেবনের জেরে বাড়িওয়ালাকে কুপিয়ে খুন সন্ধ্যা ৬টা থেকে উপকূল অতিক্রম করতে পারে রিমাল

আবার ফিরছেন আয়েশা তাকিয়া

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৯৫৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: জনপ্রিয় অভিনেত্রী আয়েশা তাকিয়া। রূপ ও অভিনয় গুণে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছিলেন তিনি। কিন্তু বিয়ের পর সিনেমায় অনিয়মিত হতে থাকেন এই অভিনেত্রী। তবে আবারো সিনেমায় ফিরছেন আয়েশা।

২০১৩ সালে আপ কে লিয়ে হাম সিনেমায় শেষ দেখা গিয়েছিল তাকে। সম্প্রতি দুটি প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে কথা বলেছেন আয়েশা। এসব প্রতিষ্ঠানের পরবর্তী সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে তাকে চুক্তিবদ্ধ করার কথা রয়েছে। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এছাড়া গত ডিসেম্বরে একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন আয়েশা। বর্তমানে তা সম্পাদনার টেবিলে রয়েছে। খুব শিগগিরই তা মুক্তি পাবে বলে জানা গেছে।

মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন লাভলি সিং। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘মিউজিক ভিডিওতে অভিনয়ের জন্য আয়েশাকে অনেক বোঝাতে হয়েছে। তিনি অভিনয়ে ফেরার ব্যাপারে অনিচ্ছুক ছিলেন কারণ তিনি গুরুত্বপূর্ণ কিছু করতে চাইছিলেন। এখন তিনি একজন মা এবং এটিই তার কাছে প্রথম প্রাধান্য। তিনি এতে অভিনয়ে রাজি হয়েছেন কারণ এটি মুম্বাইয়ে দুই দিনের শুটিং ছিল।’

মাত্র পনের বছর বয়সে ‘আই অ্যাম অ্যা কমপ্ল্যান বয়, আই অ্যাম অ্যা কমপ্ল্যান গার্ল’ এবং কণ্ঠশিল্পী ফাল্গুনী পাঠকের গানের মিউজিক ভিডিওর মধ্য দিয়ে মডেলিং শুরু করেন আয়েশা তাকিয়া। ২০০৪ সালে টারজান: দ্য ওয়ান্ডার কার সিনেমার মধ্য দিয়ে বলিউডে পা রাখেন এ অভিনেত্রী। আয়েশা তাকিয়ার উল্লেখযোগ্য সিনেমা হলো- ওয়ানটেড, পাঠশালা, দিল মাঙ্গে মোর, শাদি নাম্বার ওয়ান, সালাম-ই-ইশক, ফুল অ্যান্ড ফাইনাল, সানডে, দে তালি ইত্যাদি।

২০০৯ সালে ভারতীয় ব্যবসায়ী-রাজনীতিবিদ ফারহান আজমিকে বিয়ের পর পুরোদস্তুর সংসারী হয়ে যান বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আয়েশা তাকিয়া।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com