বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প র‍্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন ভারতে সর্বকালের রেকর্ড ভেঙে তাপমাত্রা ৫২.৩ ডিগ্রি ছুঁলো দিল্লিতে রোহিঙ্গারা যেন পাসপোর্ট না পায়, সতর্ক করল সংসদীয় কমিটি প্রেস কাউন্সিল পদক পেলেন চার সাংবাদিক-দুই প্রতিষ্ঠান অবাধ ও সুষ্ঠু পরিবেশে ভোট দিয়েছেন ভোটাররা : কাদের গাজায় জাতিসংঘের সত্তা মরে গেছে: এরদোয়ান অধিকার সুরক্ষায় ইস্পাতকঠিন গণঐক্য গড়ে তুলতে হবে: মির্জা ফখরুল ‌‘প্রতিবার উন্নত দেশগুলো প্রতিশ্রুতি দেয় কিন্তু পূরণ করে না’ খালের টেকসই উন্নয়নে নেদারল্যান্ডসের সঙ্গে কাজ করবে ডিএনসিসি পানির দাম ১০ শতাংশ বাড়ালো ঢাকা ওয়াসা ‘বিশ্বকাপে সবচেয়ে শক্তিশালী দল ভারত’ ৮৭ উপজেলায় ৩৫ শতাংশের কম-বেশি ভোট পড়েছে : সিইসি প্রবাসী কর্মীদের অর্থ ফেরত দিচ্ছে ইউনাইটেড প্ল্যান্টেশন প্রধানমন্ত্রীর এপিএস হাফিজুর-ডিপিএস তুষারের নিয়োগ বাতিল অস্ত্র প্রতি‌যো‌গিতার অর্থ জলবায়ু অভিঘাত থে‌কে রক্ষায় ব‌্যবহার করুন: প্রধানমন্ত্রী এবার আজিজের ‘দুর্নীতির’ অনুসন্ধান চেয়ে দুদকে আবেদন তৃতীয় ধাপে ভোটগ্রহণ শেষ, চলছে গণনা শাহিনকে ফেরাতে চলবে কূটনৈতিক তৎপরতা: ডিএমপি কমিশনার ভোটকেন্দ্রে সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু

ট্রাম্পের পক্ষে ভোটের মাঠে স্ত্রী-মেয়ে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৪ নভেম্বর, ২০১৬
  • ৯৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক : মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের আর মাত্র চার দিন বাকি। সময় যতই ঘনিয়ে আসছে দুই দলের শেষ মুহূর্তের প্রচারণাটাও বেশ জমে উঠেছে। ভোটারদের মন জয় করতে বড় দুই দলের নেতারা ব্যস্ত সময় পার করছেন। ডেমোক্রেটিক দলের প্রার্থী হিলারি ক্লিনটনের পক্ষে প্রচারে নেমেছেন প্রেসিডেন্ট বারাক ওবামা। অন্যদিকে থেমে নেই রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পও। নির্বাচনে জিততে তার পক্ষে ভোট চাইতে এবার মাঠে নেমেছেন স্ত্রী মেলানিয়া ট্রাম্প ও মেয়ে ইভাঙ্কা ট্রাম্প। বৃহস্পতিবার পেনসিলভেনিয়ায় প্রথম কোনো নির্বাচনী সমাবেশে বক্তব্য দেন ট্রাম্পের তৃতীয় স্ত্রী মেলানিয়া। স্বামীকে আদর্শ প্রার্থী আখ্যা দিয়ে তিনি বলেন, ট্রাম্প একজন দারুণ প্রেসিডেন্ট হবেন। তিনি নির্বাচিত হলে যুক্তরাষ্ট্রের হারানো ভাবমূর্তি ফিরিয়ে আনবেন। আমেরিকাকে সমৃদ্ধ ও মর্যাদাবান করবেন। দেশকে সবার জন্য অবাধ ও নিরাপদ করবেন। মেলানিসা বলেন, যখন কোনো কারখানা বন্ধ হয়ে যায় তখন বিচলিত হয়ে পড়েন।

প্রতি সকালে লোকজনকে কাজের জন্য এক জায়গা থেকে অন্য জায়গায় দৌড়াতে দেখলে তিনি হতাশ হয়ে পড়েন। ফার্স্ট লেডি হলে শিশুদের উৎপীড়ন ও অনলাইন ‘ট্রলিং’ বন্ধে উদ্যোগ নেয়ার কথা জানান মেলানিয়া। এছাড়া শিশুদের অনলাইনে উত্ত্যক্ত, উপহাস ও আক্রমণ ‘সম্পূর্ণ অগ্রহণযোগ্য’ বলে মন্তব্য করেন তিনি। এছাড়া নিউ হ্যাম্পশায়ারে বাবার পক্ষে ভোট চান ট্রাম্পের বড় মেয়ে ইভাঙ্কা ট্রাম্প। ব্যবসায়ী হিসেবে ইতোমধ্যে জনপ্রিয় হয়ে ওঠা ইভানা ভোট চাইতে গিয়ে নারীদের বিভিন্ন বিষয় তুলে ধরেন। তিনি বলেন, “নারীদের বিষয় হচ্ছে চাকরি, নারীদের জন্য‌ গুরুত্বপূর্ণ নিরাপত্তা। নারীদের বিষয়গুলোই এখন এদেশের ওপর সবচেয়ে বেশি নেতিবাচক প্রভাব রাখছে।” ৮ নভেম্বর প্রভাবশালী এই দেশটিতে প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে জিততে শীর্ষ দুই দলের প্রেসিডেন্ট প্রার্থীরা মাঠে চষে বেড়াচ্ছেন। শেষ পর্যন্ত বিজয়ীর মুকুট কার মাথায় উঠবে সেজন্য অপেক্ষা করতে হবে মঙ্গলবার পর্যন্ত।

বাংলা৭১নিউজ/সি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com