শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

৬৭ ভরি স্বর্ণ ৬ লাখ টাকাসহ সাত জেএমবি সদস্য আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০১৬
  • ৭৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানীর তেজগাঁও এলাকা থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামায়াতুল মোজাহিদিন বাংলাদেশ- জেএমবির সাত সদস্যকে আটক করেছে কাউন্টার টেররিজম ইউনিট।

সোমবার রাতে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গ্রেফতার হওয়া এই সাত জেএমবি সদস্য ডাকাতির সঙ্গে জড়িত। তাদেরকে আটকের সময় ডাকাতির কাজে ব্যবহৃত বিপুল পরিমাণ অস্ত্রসহ স্বর্ণ ও টাকা উদ্ধার করা হয়েছে।

পুলিশের এই কর্মকর্তা জানান, তাদের কাছ থেকে ৬৭ ভরি স্বর্ণের গয়না, ছয় লাখ টাকা, টেলিভিশন, ল‌্যাপটপ, মোটরসাইকেল, চারটি পিস্তল, পাঁচটি ম‌্যাগাজিন, দশ রাউন্ড গুলি, নয়টি চাপাতি উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া স্বর্ণ, টাকা, টেলিভিশন, ল্যাপটপ ও মোটরসাইকেলকে লুটের মাল আখ্যা দিয়ে মাসুদের রহমান বলেন, ডাকাতি করে লুট করা এসব অর্থ সংগঠনের কাজে ব‌্যবহার করে জঙ্গিরা।

তবে আটকদের নাম-পরিচয় নিশ্চিত করা হয়নি। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে এ বিষয়ে প্রেস ব্রিফিংয়ে বিস্তারিত জানানোর কথা বলেন পুলিশের এই কর্মকর্তা।

বাংলা৭১নিউজ/এস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com