রবিবার, ০৫ মে ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’

৯৯৯-এ কল পেয়ে দুই ছিনতাইকারী গ্রেপ্তার করল পুলিশ

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ১৭ বার পড়া হয়েছে

জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন পেয়ে রাজধানীর তেজগাঁও থেকে বিদেশগামী এক ব্যক্তির টাকা ছিনতাইয়ের ঘটনায় দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে তেজগাঁও থানা পুলিশ।

গ্রেপ্তার হওয়া অভিযুক্তরা হলেন, মো. রাজু ও মো. নাজমুল।

বুধবার(২৭ মার্চ) সকালে তেজগাঁও থানার বিজয় সরণি মোড়ের কলমিলতা মার্কেটের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

তেজগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসিন জানান, গ্রেপ্তার দুজনই পেশাদার ছিনতাইকারী। উভয়ের বিরুদ্ধেই বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তার মধ্যে রাজু একটি মামলায় সাজাপ্রাপ্ত আসামি। তারা মূলত নিম্নবিত্ত বিদেশগামী যাত্রীদের টার্গেট করত। যারা শ্রমিক হিসেবে কাজের জন্য মধ্যপ্রাচ্যে যান তারাই এদের মূল টার্গেট। এসব মানুষ সাধারণত সহজ-সরল হয়ে থাকেন।

তাই তারা আসার সঙ্গে সঙ্গে প্রথমে তাদের পুলিশ পরিচয়ে আটকাত রাজু ও নাজমুল। এরপর ভয়ভীতি দেখিয়ে তাদের কাছে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিত। এই ছিনতাইকারী চক্রটি সাধারণত ৫০০ বা ১০০০ এমন স্বল্প পরিমাণ টাকা ছিনতাই করত। এর কারণ অল্প টাকা ছিনতাই করলে ভুক্তভোগীরা আর অভিযোগ করত না।

ওসি মোহাম্মদ মহসিন আরও জানান, আজ সকালে আল আমিন নামে একজন সৌদি আরবগামী ব্যক্তি মেডিকেল পরীক্ষার জন্য ঢাকায় আসেন। এ সময় পুলিশ পরিচয়ে তাকে একটি সিএনজিতে তোলে রাজু ও নাজমুল।

পরে তার কাছে থাকা ১২ হাজার টাকা ছিনিয়ে নিয়ে তাকে গাড়ি থেকে নামিয়ে দেয়। এসময় আল আমিনের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাদের আটক করে। পরে ৯৯৯-এ ফোন করলে তেজগাঁও থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল থেকে তাদের গ্রেপ্তার করে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে তেজগাঁও থানায় মামলা দায়ের হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com