শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

৮ কোটি টাকায় মানুষ আকৃতির কেক!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১২১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: বিয়ের আসরে গিয়ে মোহনীয় সাজের কনেকে দেখলেন সটান দাঁড়িয়ে আছে। শরীরে বিভিন্ন জায়গায় শোভা পাচ্ছে হীরা দিয়ে তৈরি অলংকার। কনের সঙ্গে হাসিমুখে ছবি তুললেন। তারপর গপাগপ করে তাকে গলাধঃকরণ করে তৃপ্তির ঢেকুর তুললেন। ভাবছেন, কী আবোলতাবোল কথা বলছি? কিন্তু এমনই একটি ঘটনা ঘটেছে দুবাইতে।

দুবাইতে বিয়ের একটি ফ্যাশন শোতে বানানো হয়েছে এমনই একটি কেক যেটি দেখলে যে কারো কনে বলে বিভ্রম হবে। ৬ ফুট লম্বা এই কেক কনেকে বানাতে লেগেছে ১০ দিন, ১ হাজার ডিম ও ২০ কেজি চকোলেট। কেকটি বানিয়েছে ব্রিটিশ ফ্যাশন ডিজাইনার ডেবি উইংহাম।

আরবীয় ফ্যাশনে সাজের এই কনেকে সাজাতে ৫০০ বেশি ফুল আঁকা হয়েছে কনের শাড়িতে। সব মিলিয়ে এই কেক কনের ওজন ছিল ১২০ কেজি। দাম রাখা হয় ১ মিলিয়ন ডলার। এদিকে এই কনে কেকটি দেখতে এতটাই জীবন্ত হয়েছে যে অনেকে ভাবতেই পারেনি যে, এটা খাওয়া যাবে।

এর আগে এই ব্রিটিশ ডিজাইনার ডেবি কালো ও লাল ডায়মন্ড দিয়ে বিশ্বের সবচেয়ে দামি পোশাক বানিয়েছিলেন। এটির মূল্য ছিল ১১.৫ মিলিয়ন ডলার। গত বছর তিনি বিশ্বের সবচেয়ে দামি জুতা বানান যার দাম ছিল ১০ মিলিয়ন ব্রিটিশ পাউন্ড।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com