রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

৭মার্চ পালন উপলক্ষ্যে প্রশাসনের প্রস্তুতি সভা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১২৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের মধুখালীতে মঙ্গলবার দুপুরে আগামী ৭ই মার্চ পালন উপলক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস কক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারি কমিশনার (ভূমি) মো. মনজুর হোসেনর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী মো. রফিকুল ইসলাম, উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, উপজেলা সমাজ সেবা অফিসার কলোøাল সাহা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সোহরাব হোসেন, উপজেলা পরিসংখ্যান অফিসার মো. রুহুল আমিন প্রমুখ।

প্রস্তুতি সভায় আগামী ৭মার্চ সকাল ৮টায় থেকে পর্যায় ক্রমে বঙ্গবন্ধু মোড়ালে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, র্যা লী ও আলোচনা এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭মার্চের ভাষনের উপর প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com