শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

৫০০ টাকায় ট্রাকে বাড়ি ফেরা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৩ জুন, ২০১৯
  • ৬৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(সাভার)প্রতিনিধি: ঈদের আনন্দ পরিবারের সঙ্গে ভাগাভাগি করার জন্য নাড়ির টানে বাড়ি ফিরছেন সবাই। রেল স্টেশন, বাস স্টেশন এবং সিএনজি স্টেশনে ছিল যাত্রীদের উপচেপড়া ভিড়। এ অবস্থায় নির্দিষ্ট সময়ে নির্দিষ্ট যানবাহন না পেয়ে ঝুঁকি নিয়ে বাড়ি ফেরতে হচ্ছে যাত্রীদের।

এদিকে, মহাসড়কে পিকআপ এবং পণ্যবাহী ট্রাকে যাত্রী ওঠানোর নিষেধাজ্ঞা থাকলেও মালবাহী ট্রাক, কাভার্ডভ্যানে যাত্রীদের উঠাচ্ছেন ট্রাক, কাভার্ডভ্যান ও পিকআপ চালক।

সোমবার বিকেলে সরেজমিনে, সাভারের আমিনবাজার, হেমায়েতপুর, বাইপাইলসহ বেশ কিছু জায়গায় এ চিত্র লক্ষ্য করা যায়। এসব স্থানে মালবাহী ট্রাক, কাভার্ডভ্যানে যাত্রীদের উঠাচ্ছেন চালকরা। এসব যানবাহনে জীবনের ঝুঁকি নিয়ে বাড়ি ফিরছেন যাত্রীরা।

বাইপাইল বাসস্ট্যান্ডে দেখা যায়, বগুড়াগামী একটি পিকআপের চালক প্রতি যাত্রীর কাছ থেকে ৫০০ টাকা করে ভাড়া তুলছেন। ৫০০ টাকা ভাড়ায় যাত্রীদের পিকআপযোগে বগুড়ায় পৌঁছে দেয়ার আশ্বাস দিচ্ছেন ওই পিকআপের চালক।

savar

এ অবস্থায় বাস না পেয়ে এবং বাড়ি ফেরার অন্য কোনো উপায় না থাকায় ৫০০ টাকা ভাড়ায় পিকআপে উঠেছেন কেউ কেউ। যাত্রীরা বলছেন, স্টেশনে বাস সংকট। তাই উপায় না পেয়ে পিকআপযোগে বাড়ি ফিরতে হচ্ছে তাদের।

এদিকে, বাইপাইল বাসস্ট্যান্ডের অদূরে এক ট্রাকের হেলপার যাত্রীদের ডেকে বলছেন, রাস্তায় কোনো যানজট নেই। দ্রুত ট্রাকে ওঠেন, নিরাপদে গন্তব্যে পৌঁছে দেয়া হবে। অল্প সময়ের মধ্যে গন্তব্যে পৌঁছে দিতেই আমাদের এ ব্যবস্থা।

খোঁজ নিয়ে জানা যায়, সাভারের সবগুলো গুরুত্বপূর্ণ স্থানে পুলিশি তৎপরতা রয়েছে। কোথাও কোনো যানজট নেই। যান চলাচল স্বাভাবিক রয়েছে। তবে মহাসড়কে অতিরিক্ত পরিমাণে যানবাহন লক্ষ্য করা গেছে।

savar

আশুলিয়ার বাইপাইল মহাসড়কের দায়িত্বরত ট্রাফিক পুলিশের কর্মকর্তা মো. জাহাঙ্গীর বলেন, মহাসড়কে যাত্রীদের অতিরিক্ত চাপ রয়েছে। গন্তব্যে পৌঁছানোর জন্য যে যেভাবে পারছেন সেভাবে ছুটে যাচ্ছেন যাত্রীরা। আগামীকাল থেকে সার্বিক পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে। তবে মহাসড়কে কোনো যানজট নেই। মহাসড়ক সড়ক ফাঁকা।

বাংলা৭১নিউজ/এফ.এ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com