বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা রোনালদোর জোড়া গোলে ফাইনালে আল নাসর চট্টগ্রামে স্বস্তির বৃষ্টি অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন চলছে ব্রাজিলে ভারী বৃষ্টি-বন্যায় ১০ জনের মৃত্যু দুপুরে দেশে আসবে নিহত ৮ বাংলাদেশির মরদেহ বিকেলে বসছে দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৫৬৮ ফিলিস্তিনি নিহত মাজার জিয়ারত শেষে ফেরার পথে ট্রাকচাপায় প্রাণ গেলো ৫ জনের খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা

৪০ কোটি রুপির পোশাক পরে আরব ফ্যাশন উইক মাতালেন উর্বশী

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

বলিউডের গ্ল্যামার্স দুনিয়ার অন্যতম একজন অভিনেত্রী উর্বশী রাউতেলা। ফ্যাশন দুনিয়ায় তৈরি করেছেন নিজের মজবুত অবস্থান। বিভিন্ন কারণে থাকেন শিরোনামে। তবে সবচেয়ে বেশি শিরোনামে থাকেন বিলাসবহুল জীবনযাত্রা ও ফ্যাশন সচেতনতার জন্য।

সবচেয়ে কম বয়সে হয়েছেন মিস ওয়ার্ল্ডের বিচারক। তাক লাগিয়ে দিয়েছেন সবাইকে। প্রথম ভারতীয় হিসেবে আরব ফ্যাশন উইকে অংশ নিয়েছেন দুইবার।

তবে সেজন্য শিরোনামে আসেননি। শিরোনামে এসেছেন ফ্যাশন উইকে তার পরিহিত গাউনটির জন্য। যা নজড় কেড়েছে সবার। গাউনটির দাম শুনে অবাক হবেন যে কেউ।

ভারতীয় গণমাধ্যমগুলো থেকে জানা যায়, উর্বশীর গাউনটির দাম ৪০ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় ৪৫ কোটি টাকার বেশি! স্বর্ণ ও হীরা দিয়ে তৈরি সোনালি গাউনটি ডিজাইন করেছেন বিখ্যাত ফেরনে ওয়ান আমান্তল। তিনি এর আগে বিশ্বজয়ী গায়িকা জেনিফার লোপেজসহ অনেকের পোশাক ডিজাইন করেছেন। উর্বশীর এই গাউন মহারানি ‘ক্লিওপেট্রা’ থেকে অনুপ্রাণিত।

খ্যাতনামা ডিজাইনার বিশেষ গাউনের নাম রেখেছেন ‘ক্লিওপেট্রা রিয়েল গোল্ড অ্যান্ড ডায়মন্ড আউটফিট’। গাউন ও অলঙ্কারে উর্বশীকেও লাগছিলো মহারানীর মতো।

আকাশ ছোঁয়া মূল্যের গাউন গায়ে এক ফটোশুটের ভিডিও নিজ ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন উর্বশী। ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘আজ আমার হৃদয় দেশের প্রতি আবেগ ও কৃতজ্ঞতায় পরিপূর্ণ।’ এর পাশাপাশি উর্বশী আরব ফ্যাশন উইক আর আমানতোকে কৃতজ্ঞতা জানিয়েছেন তাকে দুবার এই আসরের শো স্টপার করার জন্য।

ভিডিওটি শেয়ার করার পরে ভক্তরাও তাকে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন। জানিয়েছেন অভিনন্দন।

২০১৫ সালে ‘মিস ইউনিভার্স ইন্ডিয়া’ খেতাব জিতেছিলেন উর্বশী রাউতেলা। এর আগেই বলিউডে অভিষেক হয় তার। তবে আলোচনায় আসেন ‘সানাম রে’ সিনেমার মধ্য দিয়ে। সফল অভিনেত্রী হতে না পারলেও ফ্যাশন জগত মাতিয়ে বেড়াচ্ছেন লাস্যময়ী অভিনেত্রী।

বাংলা৭১নিউজ/এআরকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com