বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
গাবতলীতে হবে মাল্টি মোডাল বাস টার্মিনাল : স্থানীয় সরকারমন্ত্রী ‘ডিএসসিসির সব কর্মচারীর জন্য আবাসনের উদ্যোগ নেওয়া হচ্ছে’ ঢাকায় আসছেন ডোনাল্ড লু লোকসানে শিল্প মন্ত্রণালয়ের ২৮ প্রতিষ্ঠান : সংসদে শিল্পমন্ত্রী দেশে বিদ্যুতের চাহিদার চেয়ে উৎপাদন ক্ষমতা বেশি : নসরুল হামিদ ক্ষমতায় ও বিরোধী দলে থাকবে স্বাধীনতার পক্ষের শক্তি: নানক মুদ্রানীতি ও আর্থিকনীতি সমন্বয়ে ব্যবস্থাপনাগত দুর্বলতা আছে শাহ্জালাল ইসলামী ব্যাংকের শরীয়াহ সুপারভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত সংকট সামাল দিতে শক্ত নেতৃত্ব প্রয়োজন: প্রধানমন্ত্রী ভোটের আগের দিন নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত আমরা একসঙ্গে জয়ী হব: শপথ নিয়ে বললেন পুতিন তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু মাধ্যমিকের ৩১ বইয়ে ১৪৭ ভুল, স্কুলে যাচ্ছে সংশোধনী জিম্বাবুয়েকে ১৬৬ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ মাঝ-আকাশে নারী যাত্রীদের ঝগড়া-হাতাহাতি, জরুরি অবতরণ করলো ফ্লাইট সব হজযাত্রী সঠিক সময়ে যাবেন, সঠিক সময়ে ভিসাও হবে : ধর্মমন্ত্রী ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন স্মার্টকার্ড বিতরণ শুরু জনগণকে নিরপেক্ষভাবে সেবা দেওয়ার তাগিদ আইজিপির শিশুদের শুধু আইনের মাধ্যমে সুরক্ষা দেওয়া কঠিন : ডেপুটি স্পিকার বাংলাদেশের পর্যটন খাতে বিনিয়োগে আগ্রহী ব্রিটিশ সরকার

৪র্থ বারের মতো দারাজে অনলাইন বৈশাখী মেলা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৪ মার্চ, ২০১৯
  • ৬৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: কোটি বাঙালির প্রাণের উৎসব বাংলা নববর্ষ উপলক্ষ্যে দেশের সবচেয়ে বড় অনলাইন শপ দারাজ (Daraz.com.bd) টানা চতুর্থবারের মতো আয়োজন করছে বিশেষ অনলাইন ক্যাম্পেইন, দারাজ বৈশাখী মেলা ১৪২৬।

২৮শে মার্চ থেকে ১৪ই এপ্রিল পর্যন্ত চলাকালীন ইভেন্টটির কো-স্পন্সর হিসেবে রয়েছে ডেটল, ইমামি, হারপিক ও শাওমি। পুরো দেশকে বৈশাখের রঙে রাঙাতে অনলাইন উৎসবটিতে গ্রাহকদের জন্যে বিশাল মূল্যছাড় ছাড়াও থাকছে আই লাভ ভাউচার, মেগা ভাউচার, মিস্ট্রি বক্স, দৈনিক ফ্ল্যাশ সেল ও গ্লোবাল কালেকশনসহ আরও আকর্ষণীয় সব ডিল।

পহেলা বৈশাখ ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে প্রতি ঘণ্টায় কুইজ প্রতিযোগিতা ও ফিশিং ড্যাজ গেইম, যার মাধ্যমে সর্বোচ্চ স্কোর করে গ্রাহকরা জিতে নিতে পারেন ৩২” এল ই ডি টিভি, স্যামসাং ৭ প্রো ও জে ২ ফোন এবং আকর্ষণীয় ভাউচারসহ নানা রকম পুরস্কার।

এছাড়াও ২৭শে মার্চ থেকে ২রা এপ্রিল পর্যন্ত ফেসবুক পোস্ট একটি নির্দিষ্ট সংখ্যক বার পর্যন্ত শেয়ার করলে থাকছে ৪৩ হাজার ৯৯০ টাকায় স্যামসাং এস ৮ প্লাস জিতে নেওয়ার সুবর্ণ সুযোগ।

ক্রেতাদের কেনাকাটার সুবিধার কথা মাথায় রেখে দারাজ(daraz.com.bd) অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ব্যাংক ডিসকাউন্ট এবং বিকাশ ক্যাশব্যাক অফার। লঙ্কা বাংলা ভিসা ক্রেডিট কার্ডে লেনদেনের মাধ্যমে পাওয়া যাবে ১০% পর্যন্ত মূল্যছাড় (ক্যাপ. ২ হাজার টাকা), সাউথ ইস্ট ব্যাংকের ক্রেডিট ও প্রি-পেইড কার্ডের মাধ্যমে পাওয়া যাবে ১০% পর্যন্ত মূল্যছাড় (ক্যাপ. ২ হাজার টাকা), ব্র্যাক ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনেদেনে পাওয়া যাবে ১০% পর্যন্ত মূল্যছাড় (ক্যাপ. ১ হাজার টাকা) এবং সিটি ব্যাংক ডেবিট ও ক্রেডিট কার্ডে ১০% পর্যন্ত অতিরিক্ত মূল্যছাড় (ক্যাপ. ২ হাজার টাকা) রয়েছে।

এছাড়াও ২৮শে মার্চ থেকে ১৪ই এপ্রিল পর্যন্ত দারাজ অ্যাপ থেকে শপিং এ বিকাশ পেমেন্ট করলে থাকছে সর্বোচ্চ ২০% (প্রতি কাস্টমার সর্বোচ্চ ১ হাজার টাকা পর্যন্ত, প্রতি লেনদেন ৫০০ টাকা পর্যন্ত) ক্যাশব্যাক সুবিধা

বাংলা৭১নিউজ/এমআজ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com