রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক মাদরাসায় যাওয়ার পথে শিক্ষকের মৃত্যু, ধারণা ‘হিটস্ট্রোক’ রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী স্কুলে আসার পথেই অসুস্থ, ক্লাস না করে ফিরেছে অনেক শিক্ষার্থী টেকসই প্রযুক্তিতে পানি পরিশোধন করবে ডাইকি অ্যাক্সিস বাংলাদেশ মাঠে নামছে চেন্নাই, একাদশে থাকবেন মুস্তাফিজ? বন্দিদের মুক্তি দাবিতে ইসরায়েলজুড়ে ব্যাপক বিক্ষোভ পরিবহন ধর্মঘটে যানশূন্য সড়কে দুর্ভোগ চরমে আপিল বিভাগের ২ বেঞ্চে চলবে বিচারকাজ: প্রধান বিচারপতি ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যায় জড়িতরা অচিরেই গ্রেফতার মে দিবসে সমাবেশ করবে বিএনপি বান্দরবানে ২ কেএনএফ সদস্যের মরদেহ! কালো চশমা পরা বিএনপি নেতারা দেশের উন্নয়ন দেখতে পায় না মিস ইউনিভার্সের মঞ্চে লড়বেন ৬০ বছর বয়সী আর্জেন্টাইন সুন্দরী ফের শেষ মুহূর্তের গোলে অপরাজিত থাকলো লেভারকুসেন

৩৮তম বিসিএসের প্রিলি ডিসেম্বরের শেষে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০১৭
  • ৯৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ডিসেম্বরের শেষ সপ্তাহে ৩৮তম বিসিএসের প্রাকবাছাই (প্রিলিমিনারি) পরীক্ষা অনুষ্ঠিত হবে। এ ছাড়া ৩৭তম বিসিএসের ভাইভা পরীক্ষা চলতি মাসের শেষ দিকে শুরু হবে।

আজ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) জনসংযোগ কর্মকর্তা ইসরাত শারমীন এ তথ্য জানান।

তিনি জানান, আজ বেলা ১১টা থেকে দুপুর সোয়া ১টা পর্যন্ত আগারগাঁওয়ে পিএসসির নিজস্ব ভবনে সংস্থাটির চেয়ারম্যান মোহাম্মদ সাদিকের নেতৃত্বে সদস্যদের একটি বৈঠক হয়। বৈঠকে এসব সিদ্ধান্ত নেওয়া হয়।

এ ছাড়া, ৩৯তম বিশেষ বিসিএস এর একটি নিয়োগ বিধিমালা খসড়া আকারে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠানোর সিদ্ধান্তও হয়েছে বৈঠকে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com