শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’

২১ বছর পর ঝিকরগাছা পৌরসভায় ভোটগ্রহণ

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২
  • ৫০ বার পড়া হয়েছে

দীর্ঘ ২১ বছর পর যশোরের ঝিকরগাছা পৌরসভায় ভোটগ্রহণ হচ্ছে। রোববার সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়েছে। ইভিএম পদ্ধতিতে ভোট দিতে পেরে খুশি স্থানীয় ভোটাররা।

সকালে পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কৃষ্ণনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সম্মিলনী স্কুল কেন্দ্রে পুরুষ ও নারী ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এই দুই কেন্দ্রে যথাক্রমে পুরুষ ১৬৪৮ ও নারী ভোটার রয়েছেন ১৭৮৯ জন।

প্রথম ঘণ্টায় পুরুষ ১৮০ ও নারী ১১৯ জন তাদের ভোট দিতে পেরেছেন বলে জানিয়েছেন প্রিসাইডিং অফিসার সাইফুজ্জামান ও আরিফুল ইসলাম।

প্রসঙ্গত, ঝিকরগাছা পৌরসভায় সর্বশেষ ২০০১ সালের ২ এপ্রিল ভোটগ্রহণ হয়। এই পৌরসভায় মোট ২৫ হাজার ৯৯৪ জন ভোটার রয়েছেন।

মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত মোস্তফা আনোয়ার পাশা জামাল, বিএনপির ইমরান হাসান সামাদ নিপুণসহ ৬ জন, কাউন্সিলর পদে ৬৬ এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বাংলা৭১নিউজ/সিএফ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com