বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

১১ বলে শূন্য, বাবার পথেই আন্তর্জাতিক কেরিয়ার শুরু অর্জুনের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২০ জুলাই, ২০১৮
  • ১২৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: শচীন টেণ্ডুলকারের ছেলে, তাই জীবনে প্রথম আন্তর্জাতিক ম্যাচে নামার আগে বাড়তি প্রত্যাশার চাপ সামলাতে হবে সেটাই স্বাভাবিক। কিন্তু চাপটা ঠিক সামলে উঠতে পারলেন না অর্জুন তেণ্ডুলকর।

যারা শচীনের ছেলের কাছ থেকে বিরাট কিছু প্রত্যাশা করেছিলেন প্রথম ম্যাচেই, তাদের কিঞ্চিৎ হতাশ করলেন অর্জুন। প্রথম আন্তর্জাতিক ম্যাচে ব্যাট হাতে খাতায় খুলতে পারলেন না বছর আঠারোর অল-রাউন্ডার। যদিও, বল হাতে তাঁর পারফরম্যান্স ছিল নজর কাড়ার মতো।

এই মুহূর্তে শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজে ব্যস্ত ভারতীয় অনুর্ধ্ব-১৯ দল। আর সেই দলেই রয়েছেন শচীন-পুত্র অর্জুন। দলে সুযোগ পাওয়ার পরই তাঁর যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন কেউ কেউ। প্রথম ম্যাচে অবশ্য সেই সমালোচকদের যোগ্য জবাব দিতে পারলেন না অর্জুন। আন্তর্জাতিক ক্রিকেটে প্রথমবার নেমে শচীন-পুত্রকে ফিরতে হল ০ রানেই।

প্রথম ইনিংসে অন্য ভারতীয় ব্যাটসম্যানরা যখন দুর্দান্ত পারফরম্যান্স করলেন সেখানে প্রত্যাশার চাপ সামলে উঠতে পারলেন না শচীন-পুত্র। ব্যাট হাতে মোট ১১টি বল খেলেও রানার খাতা খুলতে পারেননি অর্জুন। শূন্য রানেই তাঁকে প্যাভিলিয়নে ফিরিয়ে দিলেন শ্রীলঙ্কার শশিকা দুলশন।

তবে, ব্যাট হাতে ব্যর্থ হলেও বল হাতে কিন্তু বেশ নজর কেড়েছেন অর্জুন। অভিষেক ম্যাচের দ্বিতীয় ওভারেই আন্তর্জাতিক ক্রিকেটের প্রথম উইকেটটি তুলে নিয়েছেন বাঁহাতি পেসার। শুধু উইকেট নয়, ১১ ওভারের স্পেলে ২টি মেডেন ওভারও পান অর্জুন। গতি আর সুইংয়ের সংমিশ্রণে তিনি রীতিমতো চমকে দিয়েছেন শ্রীলঙ্কার ব্যাটসম্যানদের।

বল ভাল করলেও আপাতত আতস কাচের নিচে অর্জুনের ব্যাটিং পারফরম্যান্স। তাঁর ব্যর্থতা আরও একবার ইন্ধন জোগালো সমালোচকদের। তবে, অর্জুনের সমর্থকরা অবশ্য বলছেন, প্রথম ম্যাচে শূন্য করা মানেই সে যোগ্য নয় তা ভেবে নেওয়া ভুল। শচীন নিজেও একদিনের আন্তর্জাতিক ক্রিকেটের অভিষেক ম্যাচে শূন্যই করেছেন। তাই বলা যায় বাবার পথেই হাঁটছেন অর্জুন। তাছাড়া সবকিছুর শুরু তো শূন্য থেকেই হয়।

বাংলা৭১নিউজ/এসএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com