শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০ বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষি ক্ষেত্রে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ তীব্র দাবদাহে মরছে মাছ, দিশেহারা চাষিরা ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধসে ১৫ জনের মৃত্যু ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ ১০ টাকা দিয়ে টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী বাবার মতো রাজনীতিতে নামছেন সোনাক্ষী? কোথায় বৃষ্টি কোথায় তাপপ্রবাহ, জানালো আবহাওয়া অধিদপ্তর হাওরে ধান কাটা উৎসবে মাতোয়ারা কৃষক ফিলিপাইনে ৬ মাত্রার ভূমিকম্প

১০ জিবি র‌্যামে আসছে স্যামসাংয়ের ফোন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২ জুলাই, ২০১৭
  • ৭১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: হাই এন্ড সিরিজের ফোন আনছে দক্ষিণ কোরিয়ার প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং। ফোনটির মডেল স্যামসাং গ্যালাক্সি এস৯। এই ফোনটি ১০ জিবি র‌্যামে বাজারে আসবে।

আগামী বছর নাগাদ ফোনটি বাজারে পাওয়া যাবে। এটি বাজারে আসলে এটিই হবে স্যামসাংয়ের প্রথম ফোন যেটিতে ১০ জিবি র‌্যাম থাকবে।

স্যামসাংয়ের ফ্লাগশিপ এই ফোনটিতে ৫.৭ ইঞ্চির সুপারঅ্যামোলিড ফুল এইচডি ডিসপ্লে থাকবে। ডিসপ্লের সুরক্ষার জন্য এতে কর্নিং গরিলা গ্লাস প্রটেকশন থাকবে। ফোনটির ডিসপ্লের রেজুলেশন ২১৬০x৩৮৪০ পিক্সেল।

অ্যানড্রয়েড ৭.০ নুগাট অপারেটিং সিস্টেম চালিত এই ফোনটিতে স্যামসাংয়ের নিজস্ব প্রসেসর এক্সিনোস প্রসেসর ব্যবহার করা হবে।

ফোনটি তিনটি র‌্যাম ভার্সনে পাওয়া যাবে। এগুলো হলো ৬ জিবি, ৮ জিবি ও ১০ জিবি। ফোনটি ৬৪ এবং ১২৮ জিবি বিল্টইন মেমোরি ভার্সনে পাওয়া যাবে।

ছবির জন্য ফোনটিতে ১৬ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এর ব্যাটারি হবে ৪২০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com