সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

হোয়াটসঅ্যাপে হ্যাকারদের হানা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৪ মে, ২০১৯
  • ৬১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: দেশে ও দেশের বাইরে যোগাযোগের জনপ্রিয় মাধ্যম মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপে হামলা চালিয়েছে হ্যাকাররা। এ কারণে হোয়াটসঅ্যাপ তাদের ১৫০ কোটি ব্যবহারকারীকে অ্যাপটি আপডেট করতে অনুরোধ জানিয়েছে।

দূর থেকে নজরদারি সফটওয়্যার ব্যবহার করে এ হামলা চালানো হয়েছে বলে জানা গেছে। মোবাইল ফোন ও অন্যান্য যন্ত্রে এই সফটওয়্যার বসানো হয়েছিল।

ফেসবুকের মালিকানাধীন এই প্রতিষ্ঠানের বরাত দিয়ে বিবিসির খবরে বলা হয়েছে, আগেই কিছু নম্বর বাছাই করা হয়েছিল এবং নির্দিষ্ট নম্বরে সোমবার এ হামলা চালানো হয়েছে। হামলায় উন্নত সাইবার চরিত্র ব্যবহার করা হয়েছে।

ইসরায়েলের একটি নিরাপত্তা সংস্থা এ হামলা চালিয়েছে বলে ফিন্যান্সিয়াল টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে।

বাংলা৭১নিউজ/এস.এ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com