বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা তীব্র তাপদাহ থেকে সুরক্ষায় রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা রোনালদোর জোড়া গোলে ফাইনালে আল নাসর চট্টগ্রামে স্বস্তির বৃষ্টি অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন চলছে ব্রাজিলে ভারী বৃষ্টি-বন্যায় ১০ জনের মৃত্যু দুপুরে দেশে আসবে নিহত ৮ বাংলাদেশির মরদেহ বিকেলে বসছে দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৫৬৮ ফিলিস্তিনি নিহত

হাতকড়াসহ জামায়াত নেতা ছিনতাইয়ের ঘটনায় মামলা, আটক ৫

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২ অক্টোবর, ২০১৮
  • ১৬৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সিরাজগঞ্জ প্রতিনিধি:  সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশের কাছ থেকে হাতকড়াসহ জামায়াত নেতা ছিনতাইয়ের ঘটনায় জামায়াত ও আওয়ামীলীগের নেতাকর্মীসহ ২ শতাধিক ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। এ ঘটনায় ৫ জনকে আটক করা হলেও হাতকড়াসহ পলাতক জামায়াত নেতা আজাদকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। সোমবার গভীর রাতে উল্লাপাড়া থানার উপ-পরিদর্শক রিপন কুমার সাহা বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলার বাদী উপ-পরিদর্শক রিপন কুমার সাহা জানান, পুলিশের হাত থেকে আসামী ছিনতাইয়ের ঘটনায় উপজেলা জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি আলাউদ্দিন আল আজাদ ও স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খোকাসহ ৭৩ জনের নাম উল্লেখ ও  অজ্ঞাতনামা আরও ১৫০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

এ ঘটনার পর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৫জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার কয়ড়া চরপাড়া গ্রামের গোলাম মওলার ছেলে খায়রুল ইসলাম (২৫), একই গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে জুয়েল রানা (২৬), সোলায়মান আলীর ছেলে আফজাল হোসেন (৩৬), মৃত বাহাদুর আলীর ছেলে আব্দুল মজিদ (৪৬) ও তাড়াশ উপজেলার দক্ষিণ শ্যামপুর গ্রামের জমির উদ্দিনের ছেলে সুরুজ মিয়া (৩৫)।

প্রসঙ্গত, সোমবার দুপুর আড়াইটার দিকে উল্লাপাড়া উপজেলার কয়ড়া চরপাড়া গ্রামে অভিযান চালিয়ে নাশকতার ২০ মামলার আসামী ও উপজেলা জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারী আলাউদ্দিন আল আজাদকে গ্রেপ্তার করে পুলিশ। তাকে হাতকড়া পড়িয়ে থানায় আনার পথে স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম খোকা’র নেতৃত্বে আ.লীগ ও জামায়াতের নেতাকর্মীরা হাতকড়াসহ পুলিশের কাছ থেকে তাকে ছিনিয়ে নিয়ে যায়। ওই জামায়াত নেতা স্থানীয় আওয়ামীলীগ নেতা খোকা বাড়িতে দাওয়াত খেতে এসেছিলেন। সূত্র: মানবজমিন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com