রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা

সড়ক দুর্ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৫ মে, ২০১৯
  • ৮১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(গোপালগঞ্জ)প্রতিনিধি: গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ মেজবাহ উদ্দিন (৩৮) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে কাশিয়ানী উপজেলার তিলছড়া এলাকার ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত শেখ মেজবাহ উদ্দিন গোপালগঞ্জ শহরের মৌলভীপাড়ার শেখ মো. হুমায়ুন কবিরের ছেলে এবং জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন। মেজবাহ গোপালগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়কে ডিজেল, পেট্রোল ও মবিলসহ জ্বালানি তেলের ব্যবসা করতেন।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের ওসি মো. মাহফুজুর রহমান বলেন, কাশিয়ানী উপজেলার তিলছাড়া বাজারে মবিল বিক্রি করে লিংক রোড দিয়ে রোববার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের দিকে পিকআপযোগে যাচ্ছিলেন মেজবাহ। এ সময় ঢাকাগামী হামীম পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাদের পিকআপকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে উল্টে যায়। এ সময় শেখ মেজবাহ উদ্দিন এবং পিকআপ ভ্যানের ড্রাইভার ও হেলপার আহত হন। গুরুতর আহত শেখ মেজবাহ উদ্দিনকে প্রথমে গোপালগঞ্জ সদর হাসপাতালে পরে অবস্থার অবনতি হলে খুলনা নেয়ার পথে মারা যান।

আহত পিকআপ ভ্যানের চালক ও তার সহযোগীকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি বলেও জানান ওসি মো. মাহফুজুর রহমান।

বাংলা৭১নিউজ/এম.আর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com