রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

সড়ক দুর্ঘটনায় আহত স্পর্শিয়া

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০১৯
  • ৫৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: জনপ্রিয় মডেল ও নাট্যাভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। গুরুতর চোট না পেলেও তাকে বেশ কিছু দিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। বিষয়টি নিশ্চিত করেছেন তার মা সুজান হক।

সুজান হক জানান, মঙ্গলবার রাতে একটি নাটকের শুটিং শেষে রিকশায় করে বাসায় ফিরছিলেন স্পর্শিয়া । ওই সময় একটি গাড়ি রিকশার পেছনে ধাক্কা দিলে পড়ে যান স্পর্শিয়া। সেখান থেকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নেয়া হয়। চিকিৎসকরা জানান, স্পর্শিয়া আশঙ্কামুক্ত। তবে কিছু দিন বিশ্রামে থাকতে হবে। পুরোপুরি সুস্থ হয়ে ওঠার আগে শুটিংয়েও ফেরা সম্ভব নয় বলে জানান স্পর্শিয়ার মা।

ছোটপর্দায় সময়ের জনপ্রিয় অভিনেত্রী স্পর্শিয়া। ‘ইতি তোমারই ঢাকা’ নামে একটি চলচ্চিত্রও করেছেন এ সুদর্শনী। তার অভিনীত ‘মানুষের বাগান’, ‘বন্ধন’ ও ‘আবার বসন্ত’, ‘কাঠবিড়ালী’ চলচ্চিত্রগুলো মুক্তির অপেক্ষায়।

বাংলা৭১নিউজ/এইচ.এস.বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com