শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

স্ত্রী ও মেয়েকে স্কুল থেকে বহিস্কার করায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে শ্লিলতাহানির অভিযোগ!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৩ মে, ২০১৮
  • ১০৮৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, হিলি প্রতিনিধি: হিলিতে স্ত্রী ও মেয়েকে  অসত আচরনের জন্য স্কুল থেকে বহিস্কার করায় সাগর ইসলাম রণি নামের একব্যাক্তি প্রধান শিক্ষকের বিরুদ্ধে মেয়ের সাথে শীলতাহানির চেষ্টার মিথ্যা অভিযোগ এনে  উপজেলা নিবার্হী অফিসার বরাবরে অভিযোগ দায়ের করেছে।

উপজেলা নিবার্হী অফিসে দায়েরকৃত অভিযোগ সুত্রে জানাযায়,  হাকিমপুর উপজেলার দক্ষিণ বাসুদেবপুরে হিলি পাবলিক স্কুলের স্বতাধিকারী ও প্রধান শিক্ষক এ এফ এম  রাফেউল করিমের বিরুদ্ধে  ওই স্কুলের ২য় ক্যাম্পাসের বহিস্কৃত ৭ম শ্রেনীর ছাত্রীর সাথে অশ্লিল আচরন ও গায়ে হাত দেওয়ার চেষ্টা করে বলে ওই ছাত্রীর পিতা একই মহল্লার আব্দুল বারী খাঁর ছেলে সাগর ইসলাম রনী এই অভিযোগ করেন।

এ ব্যাপারে ইউএনও শুকরিয়া পারভীন বিআরডিবি অফিসার মো: আশরাফুল আলমকে প্রধান করে ৩ সদস্যের একটি তদন্ত টিমও গঠন করে দিয়েছেন।

সরেজমিনে অনুসন্ধানে জানাযায়, স্কুলটি গত ২০০১ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই অদ্যাবধি ইশ্বনিয় ফলাফল করে আসায় একটি কুচক্রি মহলের নিকট  গাত্র দাহের কারন হয়ে দাড়িয়েছে। এরই ফলোশ্রুতিতে প্রতিষ্ঠানটির ভাবমুত্তি ক্ষুন্ন করতে বারংবার ওই কুচক্রি মহলটি ইতিপুর্বেও তার বিরুদ্ধে মিথ্যা ইফটিজিং মামলায় ফাঁসিয়ে হয়রানি করেন। সেই মামলায় সে আদালতে নিদোশ প্রমানিত হয়।

সে যাত্রায় ব্যার্থ হওয়ার পর ওইএকই চক্রটি অভিন্্য কায়দায় বহিস্কৃত আয়া এবং ওই আয়ার বহিস্কৃত  ৭ম শ্রেনী পড়–য়া ছাত্রীকে হাতিয়ার হিসাবে ব্যবহার করে হিলি পাবলিক স্কুল ও স্কুল প্রধানের ভাবমুত্তি ক্ষুন্ন করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে।

স্কুলের প্রধান শিক্ষক এ এফ এম রাফেউল করিম বলেন, অভিযোগকারী সাগর আসলাম রণির স্ত্রী পারভীন আক্তার ওই স্কুলের আয়ার পদে অস্থায়ী ভিত্তিতে চাকরি করতেন। অদাচরনের কারনে তাকে পর পর ৩ বার বরখাস্ত করা হয়। এর পর স্থানীয় নেতৃবৃন্দের অনুরোধে তাকে চাকুরীতে পুনবহাল করা হলেও  সে আরও বেপরোয়া হয়ে মদ্যর্প অবস্থায় স্কুলে আসা যাওয়া করতে থাকে।

এবং স্বামী স্ত্রী দুজনে স্কুলে মদ্যপ অবস্থায় প্রবেশ করে মারামারি ঘটনাও ঘটিয়েছে। যার কারেন ওই আয়াকে  গত ১ মে চাকুরী থেকে অব্যাহতি দেওয়া হয়।

এবং তার মেয়ে ৭ম শ্রেনীর ছাত্রী ও এক সহপাঠীকে প্রেম ঘটিত অভিযোগসহ উস্লিংখল আচরনের কারনে গত ১২ মে স্কুল থেকে বহিস্কার করা হয়।  ওই ছাত্রী ও তার সহপাঠির কাছ থেকে মোবাইল ও প্রেমপত্র উদ্ধার করা হয়েছে। মা ও মেয়েকে স্কুল থেকে বহিস্কার করায় ওই কুচক্রি মহল সাগর ইসলাম রনির মাধ্যমে নাটক সাজিয়ে ইউএনওর কাছে অভিযোগ দেয়।

৭ম শ্রেনীর নাম প্রকাশে অনিচ্ছুক এক ছাত্র জানায়, ওই বহিস্কৃত আয়ার মেয়ে তাকে ক্লাস রুমে প্রেমের প্রস্তাব দেয় এবং তাদেরকে বাজে বাজে কথা বলে থাকেন।

সহকারী শিক্ষক রুহুল আমীন, আল মামুন, আব্দুল ওয়াদুদ জানান, আয়াকে বহিস্কার ও আয়ার মেয়ে ৭ম শ্রেনীর স্কুলছাত্রীকে স্কুলের শৃংখলা ভঙ্গের কারনে বহিস্কার করায় তারা স্কুল ও প্রতিষ্ঠাপ্রধানের ভাবমুত্তি ক্ষুন্ন করার জন্য   অভিযোগ দিয়ে মান ক্ষুন্ন করছে।

সাগর ইসলাম রনির প্রতিবেশী সারোয়ার হোসেন জানান, রনির পরিবারটি উশ্লিংখল প্রকৃতির।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com