শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

স্ত্রীর স্বীকৃতি চাওয়ায় ব্লেড দিয়ে কেটে মরিচের গুড়া ছিটিয়ে নির্যাতন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৭ জুন, ২০১৭
  • ১০৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর বেলাবতে স্ত্রীর স্বীকৃতি চাইতে গিয়ে শশুর বাড়ির লোকজনের হাতে নির্মম নির্যাতনের শিকার হয়েছে তানিয়া আক্তার নামে এক কলেজছাত্রী।

গত সোমবার কলেজছাত্রী তানিয়া আক্তার স্ত্রীর স্বিকৃতি পেতে শুশুর বাড়িতে গেলে শুশুর বাড়ির লোকজন তার মাথার চুল কেটে শরীরের বিভিন্ন স্থানে ব্লেড দিয়ে ক্ষতসৃষ্টি করে তাতে মরিচের গুড়া ছিটিয়ে এবং ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে হত্যা চেষ্টা করে।

আর এই ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে গতকাল মঙ্গলবার মানববন্ধন করেছে এলাকাবাসী। বেলাব উপজেলার ঢাকা সিলেট মহসড়কে দুকুন্দি নামক স্থানে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী ও ছাত্র-ছাত্রীরা।

স্কুলছাত্রী তানিয়া জানান, উপজেলার আমলাব ইউনিয়নের ধুকুন্দি গ্রামের মৃত রহমতআলীর ছেলে সৌদি প্রবাসী জাকির হোসেনের সঙ্গে প্রায় ৩ বছর পূর্ব থেকে প্রেমের সম্পর্ক হয়। পরিবারের কাউকে না জানিয়ে চট্রগ্রাম নিয়ে ইমামের মাধ্যমে বিয়ে করে ভাড়া বাড়িতে বেশকিছুদিন সংসার করার পর স্বামী জাকির হোসেন পুনরায় বিদেশে চলে যায়।

এঘটনায় বিয়ের পর স্ত্রীর স্বীকৃতি পেতে শশুর বাড়িতে গেলে গত সোমবার বিকেলে প্রবাসী জাকিরের পরিবারে লোকজন তানিয়াকে বেদম মারধর করে শরীরের বিভিন্ন স্থানে ব্লেড দিয়ে কেটে মরিচের গুড়া ছিটিয়ে দেয় এবং দা দিয়ে মাথার চুল কেটে অমানুষিক নির্যাতন করে তাড়িয়ে দেয়।

এ ঘটনায় তানিয়া বাদী হয়ে সোমবার দিবাগত রাতে বেলাব থানায় ৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। পুলিশ শাশুড়ি সখিনা বেগম ও ননদ সুরাইয়াকে আটক করে নরসিংদী আদালতে প্রেরণ করেন।

নির্যাতিত তানিয়া আক্তার উপজেলার নারায়ণপুর ইউনিয়নের ভাটেরচর গ্রামের সুরুজ মিয়ার মেয়ে এবং বারৈচা ডিগ্রি কলেজের ছাত্রী।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com