রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

স্ট্রোকে ট্রাফিক কনস্টেবলের মৃত্যু, সহকর্মীদের অশ্রুসিক্ত বিদায়

নোয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

নোয়াখালীতে স্ট্রোক করে মো. সোলাইমান খান (৫৬) নামের এক ট্রাফিক কনস্টেবলের মৃত্যু হয়েছে। রোববার (২১ এপ্রিল) ভোরে নোয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। 

মো. সোলাইমান খান নোয়াখালীর চৌমুহনী ট্রাফিক বিভাগে কর্মরত ছিলেন। তিনি ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার সৈয়দাবাদ গ্রামের মৃত তাহের আহম্মেদ খাঁনের ছেলে। তিনি ৫ জানুয়ারি ১৯৮৯ সালে বাংলাদেশ পুলিশের ট্রাফিক বিভাগে যোগদান করেন।

জানা যায়, সোলাইমান খান শারিরীকভাবে অসুস্থ ছিলেন। শনিবার (২০ এপ্রিল) রাতে চৌমুহনী ট্রাফিক ব্যারাকে বিশ্রামে থাকাকালীন বুকে ব্যথা অনুভব করেন। তার সহকর্মীরা তাকে দ্রুত নোয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করান।

তারপর রোববার (২১ এপ্রিল) ভোরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। আগামী বছরে তার চাকরিজীবন শেষ হওয়ার কথা ছিল। রোববার (২১ এপ্রিল) দুপুরে নোয়াখালী পুলিশ লাইন্সে জানাজা শেষে সহকর্মীদের অশ্রুসিক্ত বিদায়ে আজীবনের জন্য কর্মস্থল ত্যাগ করেন তিনি।

নোয়াখালী জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শক (প্রশাসন) সিরাজ উদ্ দৌলা বলেন, সোলাইমান খানের হার্টে রিং বসানোসহ বেশ কিছু অপারেশন হয়েছে। তার চাকরির বয়স আর মাত্র এক বছর আছে। তিনি স্বাভাবিক জীবনযাপন করতেন। স্ট্রোক করে মৃত্যুবরণ করায় আমরা শোকাহত। 

নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মোর্তাহীন বিল্লাহ বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, সোলাইমান খানের বাড়িতে চলছে শোকের মাতম। ডিউটিরত অবস্থায় এমন মৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছে না পরিবার ও আত্মীয় স্বজনরা। এদিকে জানাজা শেষে সহকর্মীদের চোখের পানি আর কর্মকর্তাদের ভালোবাসায় সিক্ত হয়ে ফ্রিজিং ভ্যানে শেষবারের মতো নোয়াখালী পুলিশ লাইন্স ছাড়েন তিনি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com