রবিবার, ০৫ মে ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

স্টেডিয়ামে বোমাতংক : ম্যান ইউ’র ম্যাচ হয় নি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৫ মে, ২০১৬
  • ১৪৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: আজ রোববার ইংলিশ প্রিমিয়ার লীগ ফুটবলে ম্যানচেস্টার ইউনাইটেড এবং বোর্নমাথের মধ্যেকার ফুটবল ম্যাচটির আগে স্টেডিয়ামে একটি সন্দেহজনক প্যাকেট পাওয়া যাবার পর খেলাটি স্থগিত করে দেয়া হয়।

পরে সামরিক বোমা বিশেষজ্ঞরা এসে ওই সন্দেহজনক প্যাকেটিতে একটি ‘নিয়ন্ত্রিত বিস্ফোরণ’ ঘটান।

ম্যানচেস্টার শহরে ওল্ড ট্রাফোর্ডে এই খেলাটি ম্যানচেস্টার ইউনাইটেডের শেষ প্রিমিয়ার লিগ ম্যাচ। আগামি বছরের চ্যাম্পিয়রন্স লিগে খেলার সুযোগ পাবার জন্য তাদের এই খেলাটিতে ১৯-০ গোলে জয়লাভ করার দরকার ছিল।

কিন্তু খেলা শুরু হবার কয়েক মিনিট আগেই সন্দেহজনক প্যাকেটটি পাওয়া যায়, এবং হাজার হাজার দর্শককে মাঠ তেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। ডেকে আনা হয় সামরিক বিশেষজ্ঞদের।

getty_nocredit

কর্মকর্তারা বলছেন তারা ম্যাচটি অন্য কোন একদিন আয়োজন করার চেষ্টা করছেন।

এবার প্রিমিয়ার লিগে দু’সপ্তাহ আগেই চ্যাম্পিয়ন হয়ে যায় লেস্টার সিটি।

তবে শেষ দিনের খেলায় নাটকীয়তানর কমতি ছিল না। আর্সেনাল ৪-০ গোল এস্টনভিলাকে হারিয়ে প্রিমিয়ার লিগে দ্বিতীয় স্থানে উঠে যায়। টটেনহ্যাম শেষ খেলায় ৫-১ গোরে হেরে যায় নিউকাসলের কাছে – যারা এবার দ্বিতীয় বিভাগে নেমে যাচ্ছে।

ফলে টটেনহ্যাম লিগে পেয়েছে তৃতীয় স্থান। চতুর্থ স্থানে রয়েছে ম্যানচেস্টার সিটি।

ম্যানচেস্টার ইউনাইটেড সম্ভবত পঞ্চম বা ষষ্ঠ স্থান পাবে, এবং ফলে আগামি মওসুমে তাদের চ্যাম্পিয়ন্স লিগের পরিবর্তে ইউরোপা লিগে খেলতে দেখা যাবে।

বাংলা৭১নিউজ/বিবিসি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com