বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন

স্টার সিনেপ্লেক্সে সিনেমার অগ্রিম টিকেট কিনতে মানুষের ঢল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০১৯
  • ৪৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: জনপ্রিয় সিনেমা সিরিজ অ্যাভেঞ্জার্স এর সিরিজ ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ মুক্তির পর থেকেই পরবর্তী সিনেমার জন্য অপেক্ষায় ছিলেন সিনেমাপ্রেমীরা। অপেক্ষার প্রহর কাটিয়ে আগামীকাল শুক্রবার বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’। একই দিন থেকে ঢাকার বসুন্ধরা সিটি ও সীমান্ত স্কয়ারে স্টার সিনেপ্লক্সেও চলবে ছবিটি।

দর্শক চাহিদার কথা চিন্তা বুধবার থেকে সিনেমাটির অগ্রীম টিকিট বিক্রি শুরু করেছে সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। আর এই টিকিট বিক্রিকে ঘিরেই ঘটেছে চমকপ্রদ ঘটনা। বুধবার ও বৃহস্পতিবার সিনেপ্লেক্সের সামনে দেখা গেছে হাজার হাজার সিনেমাপ্রেমীদের ভিড়। টিকিট পাওয়ার জন্য রিতিমতো লড়াই শুরু হয়েছে।

কে কার আগে টিকিট পেতে পারে এই প্রতিযোগীতায় যোগ দিতে এই দুই দিন ভোরবেলা থেকেই লাইন দিয়ে অ্যাভেঞ্জার্স প্রেমীরা।ঢল নেমেছে মানুষের। বসুন্ধরা মার্কেটের গেট খুলতে না খুলতেই ছুটতে থাকে দর্শকরা। একটা টিকিট বুঝি পেতেই হবে। কেন এতো ভিড় ?

জানা গেছে, আগের সিনেমায় সমাধান না হওয়া রহস্যের জট খুলবে এই সিনেমায়। থানোসকে কে মারবে? এই প্রশ্নের উত্তর মিলবে সিনেমাটিতে। আয়রনম্যানের ক্যারিশমা দেখার অপেক্ষাতেও আছেন অনেকে। থানোসকে ঠেকানোর দায়িত্ব তার কাঁধে। বলা হচ্ছে, এটিই হবে এই সিরিজের সর্বশেষ সিনেমা।

মহাকাশে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে আয়রনম্যান। ক্যাপ্টেন আমেরিকা ও ওয়ান্ডার উইমেন নিরাশ। ট্রমাতে ভুগছেন থর। তবে কী এবার শেষ হয়ে যাবে অ্যাভেঞ্জার্স? কিন্তু এর আগের পর্বগুলোতে তো বিশ্ব জয় করে শান্তির বার্তা দিয়েছিল থানোস।

পৃথিবীতে অধিক জনসংখ্যা, তাই আলাদা জগৎ বানানোর উদ্দেশ্য ছিল থানোসের। যার জন্য আলাদা আলাদা ইনফিনিটি স্টোন নিয়ে অ্যাভেঞ্জার্সদের শেষ করে থানোস। তবে কী এবার ঘুরে দাঁড়াবে পৃথিবীর রক্ষকেরা? আবার মাঠে নামবে থর, ক্যাপ্টেন আমেরিকা, ওয়ান্ডার উইমেনরা? এমনই কৌতূহল জন্ম দিয়েছে সিনেমাটির প্রকাশিত ট্রেইলার।

সিনেমাটি পরিচালনা করেছেন অ্যান্থনি রুশো ও জো রুশো। এবারের পর্বে কোন কোন সুপারহিরো থাকবেন এ প্রশ্নের জবাব মিলেছে প্রকাশিত পোস্টারে। যথারীতি এ সিনেমাতেও থাকছেন আয়রনম্যান। আরো আছেন থর, হাল্ক। ক্যাপ্টেন মারভেলকে অ্যাভেঞ্জার্সদের সঙ্গে দেখা যাবে প্রথমবার। ক্যাপ্টেন আমেরিকা তো থাকছেনই। সঙ্গে আরো আছেন ব্ল্যাক ইউডো, ওয়ার মেশিন, অ্যান্ট ম্যান।

বাংলা৭১নিউজ/এস.এ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com