বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা তীব্র তাপদাহ থেকে সুরক্ষায় রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা রোনালদোর জোড়া গোলে ফাইনালে আল নাসর চট্টগ্রামে স্বস্তির বৃষ্টি অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন চলছে ব্রাজিলে ভারী বৃষ্টি-বন্যায় ১০ জনের মৃত্যু

স্কুল শিক্ষার্থীকে ধর্ষণ ও হত্যায় দুইজনের মৃত্যুদণ্ড

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৮ এপ্রিল, ২০১৮
  • ২২০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গা উপজেলার ব্রক্ষপুর গ্রামে পঞ্চম শ্রেণীর ছাত্রী মায়া ধর্ষণ ও হত্যা মামলার রায়ে টিপুর ছেলে মোঃ মোবারক হোসেন ওরফে কালু (২৪) ও একই উপজেলার কাশিয়াবাড়ি গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে মোঃ মিঠুন (২৫)নামে ২ যুবককে মৃত্যুদন্ড দিয়েছে আদালত। বুধবার দুপুরে নাটোরের শিশু আদালতের বিচারক মোহম্মদ হাসানুজ্জামান আসামিদের উপস্থিতিতে এ রায় দেন।

নাটোর জজ কোর্টের পিপি সিরাজুল ইসলাম জানান, ব্রক্ষপুর গ্রামের জহুরুল ইসলামের মেয়ে ও ইয়ারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী  মায়া  ২০১৫ সালের ২৭ জুলাই সকালে বাড়ি থেকে স্কুলে যায়। টিফিনের পর সে নিখোঁজ হয়। পরবর্তীতে  স্থানীয়রা খোঁজ করে বারনই নদীর ধারের একটি আম বাগান থেকে তার লাশ উদ্ধার করে।

এঘটনায় মায়ার বাবা জহুরুল ইসলাম বাদি হয়ে  প্রতিবেশী মোবারকের বিরুদ্ধে নলডাঙ্গা থানায় মামলা করেন। পরে পুলিশ মোবারককে আটক করে। মোবরকের স্বীকারউক্তি অনুযায়ী পুলিশ নলডাঙ্গা উপজেলার কাশিয়াবাড়ি এলাকার মিঠুনকে গ্রেফতার করে। গ্রেফতার মোবরক ও মিঠুন আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দী দেয়। পরে পুলিশ এই দুইজনের বিরুদ্ধে আদালতে চার্জশীট প্রদান করে। আদালত স্বাক্ষ্য প্রমাণ শেষে এই রায় দেন। রায় ঘোষনার সময় অভিযুক্ত দুইজনই আদালতে উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com