বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা রোনালদোর জোড়া গোলে ফাইনালে আল নাসর চট্টগ্রামে স্বস্তির বৃষ্টি অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন চলছে ব্রাজিলে ভারী বৃষ্টি-বন্যায় ১০ জনের মৃত্যু দুপুরে দেশে আসবে নিহত ৮ বাংলাদেশির মরদেহ বিকেলে বসছে দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৫৬৮ ফিলিস্তিনি নিহত মাজার জিয়ারত শেষে ফেরার পথে ট্রাকচাপায় প্রাণ গেলো ৫ জনের খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার

স্কুল গেটে জলাবদ্ধতা, শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৪ জুন, ২০১৮
  • ১৫৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ মনজুর-ই-মওলা সাব্বির, নাটোর প্রতিনিধি: নাটোর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের গেটে দীর্ঘ জলাবদ্ধতা দূর না করায় বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা রোববার সকালে স্কুলের পাশের নাটোর-রাজশাহী সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে। পরে পুলিশ ও জেলা প্রশাসনের পক্ষ থেকে জলাবদ্ধতা দূর করার প্রতিশ্রুতি দিলে অবরোধ তুলে নেয় বিক্ষোভকারীরা।

নাটোর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা জানায়, ড্রেনেজ ব্যবস্থা ভাল না থাকায় দীর্ঘদিন থেকে স্কুল গেটের ভিতরে ও বাহিরে জলাবদ্ধ হয়ে আছে। জুতা স্যান্ডেল পরে কোন ছাত্র শিক্ষক বা অভিভাবক কারো পক্ষে পায়ে হেঁটে স্কুলে প্রবেশ করা সম্ভব হচ্ছে না। বিষয়টি নাটোর পৌরসভার মেয়র ও জেলা প্রশাসনকে বার বার জানিয়েও কোন প্রতিকার পাওয়া যায়নি।

শনিবার রোজার ছুটির পর স্কুল খুললে একই অবস্থা দেখতে পেয়ে শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের মধ্যে ক্ষোভ ছড়িয়ে পড়ে। রোববার সকালে মর্নিং শিফটের ক্লাস শুরুর পর সকাল সাড়ে ৯টার দিকে স্কুল থেকে শত শত শিক্ষার্থী বেরিয়ে ও তাদের অভিভাবকরা স্কুলের পাশের নাটোর-রাজশাহী সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করে। পরে পুলিশ ও জেলা প্রশাসনের পক্ষ থেকে জলাবদ্ধতা দূর করার প্রতিশ্রুতি দিলে অবরোধ তুলে নেয় বিক্ষোভকারীরা। তবে দ্রুত এই সমস্যার সমাধান না হলে আবরো বিক্ষোভের ঘোষণা দিয়েছে আন্দোলনকারী শিক্ষার্থীরা।

এ ব্যাপারে জানতে চাইলে প্রধান শিক্ষক আমজাদ হোসেন জলাবদ্ধতার কারণে ছাত্র শিক্ষক সকলের সমস্যার কথা স্বীকার করে বলেন, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলির সাথে তার কথা হয়েছে, খুব দ্রুত তিনি জলাবদ্ধতা দূর করার কার্যকর উদ্যোগ গ্রহণ করবেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com