রবিবার, ০৫ মে ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম

সৌদি জোটের সামরিক মহড়ায় হুতিদের ড্রোন হামলা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৩ জুন, ২০১৯
  • ৬৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: সৌদি জোটের সামরিক বাহিনীর কুচকাওয়াজে ড্রোন হামলা চালিয়েছে ইয়েমেনের হুতি বিদ্রোহীরা। বন্দর নগরী এডেনে ওই হামলা চালানো হয়েছে। সোমবার হুতি নিয়ন্ত্রিত আল মাসিরাহ টিভির এক খবরে এ তথ্য জানানো হয়েছে।

সৌদি মালিকানাধীন আল-হাদাথ চ্যানেল কয়েকটি সূত্রের বরাত দিয়ে জানিয়েছে, সৌদি নেতৃত্বাধীন জোটের বিমান প্রতিরক্ষা বাহিনী এডেনের পশ্চিমাঞ্চলে একটি ড্রোন গুলি করে ভূপাতিত করেছে।

তবে সৌদি বা তাদের নেতৃত্বাধীন জোটের পক্ষ থেকে এই ঘটনার বিষয়ে আনুষ্ঠানিকভাবে কোনো মন্তব্য করা হয়নি। স্থানীয় কর্মকর্তারা রয়টার্সকে বলেন, এডেনের মিলিটারি ক্যাম্পে একটি হামলার চেষ্টা ব্যর্থ করে দিয়েছে সামরিক জোট। তবে এই হামলায় হতাহতের বিষয়ে বিস্তারিত কোনো তথ্য পাওয়া যায়নি।

বাংলা৭১নিউজ/এফ.এ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com