শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

সোনার বাংলা গড়তে আবারো নৌকায় ভোট দিন-আব্দুর রহমান এমপি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২ জুন, ২০১৮
  • ১৭৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুর রহমান এমপি বলেছেন, দুর্নীতি ও মাদকমুক্ত এবং মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করুন।

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে  শুক্রবার আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তূতায় এসব কথা বলেন তিনি। প্রধান অতিথি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতে বাংলাদেশ নিরাপদ থাকে। গ্রাম ও শহরের উন্নয়ন অব্যাহত থাকে। সুতরাং এ উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে নৌকা মার্কায় ভোট চাই। আমাদের সবার সম্মিলিত প্রচেষ্টায় শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। ঐক্যবদ্ধভাবে মাদক নির্মূলে কাজ করতে হবে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা মহিলা আওয়ামী লীগের সদস্য সচিব আইভি মাসুদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মিরদাহ পিকুল, সহ-সভাপতি মো. আবুল কালাম আজাদ, আসাদুজ্জামান মিন্টু, উপজেলা যুবলীগের আহবায়ক শরীফ সেলিমুজ্জামান লিটু, যুগ্ম আহবায়ক মো. দাউদুজ্জামান, শাফিউল্লাহ শাফি প্রমুখ। পরে দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়। ইফতার মাহফিলে আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com