শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

সেতুর ও পর্যটন কেন্দ্রের দাবিতে মানববন্ধন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২ মার্চ, ২০১৮
  • ১০৭ বার পড়া হয়েছে
dav

বাংলা৭১নিউজ, বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জের পানগুছি নদীতে সেতু ও শরণখোলায় সুন্দরবনের পর্যটন কেন্দ্র নির্মানের দাবিতে শুক্রবার একযোগে মানব বন্ধন করেছে এলাকাবাসী।

 

সকাল ১১ টায় মোরেলগঞ্জ পুরাতন থানা রোডে পানগুছি নদীর তীরে এ মানববন্ধন করা হয়। মানববন্ধনে মোরেলগঞ্জ ও শরণখোলার শত শত লোক অংশ গ্রহন করেন। খুলনায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আগমন ও তার দৃষ্টি আকর্ষনের জন্য অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন শরণখোলা উপজেলা যুবলীগ আহবায়ক ও রায়েন্দা সদর ইউনিয়ন চেয়ারম্যান দৈনিক ইত্তেফাক সংবাদদাতা আসাদুজ্জামান মিলন, মোরেলগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম আহবায়ক  শহিদুল ইসলাম খান, মোরেলগঞ্জ উপজেলা মানবাধিকার কমিশনের সভাপতি দৈনিক ইত্তেফাক সংবাদদাতা, মেহেদী হাসান লিপন, জাতীয় সাংবাদিক সংস্থার জেলা সাধারণ সম্পাদক সৈয়দ শওকত হোসেন ।

 

উপস্থিত ছিলেন জিটিভি জেলা প্রতিনিধি জামাল হোসেন বাপ্পা, ভোরের পাতা আবু সালেহ, দৈনিক সমকাল প্রতিনিধি ফজলুল হক খোকন, আমার সংবাদ প্রতিনিধি এইচ এম শহিদুল ইসলাম, দৈনিক ভোরের দর্পণ প্রতিনিধি শামীম আহসান মল্লিক, মাদ্রার সহ সুপার মুহাম্মদ মুইনউদ্দিন হিরু, সাংবাদিক রফিকুল ইসলাম,শ্রমিকলীগ নেতা মাহাবুব শেখ।

 

বক্তরা বলেন, পানগুছি নদীতে সেতু না থাকায় ২০১৭ সালে ট্রলার ডুবিতে ১৮ জন নারী,পুরুষ ও শিশু প্রান হারিয়েছে। তাছ্ড়াা  শরণখোলায় সুন্দরবনের পর্যটন কেন্দ্র্র নির্মিত হলে দক্ষিনাঞ্চলের উন্নয়ন আরো তরান্বিত হবে। পানগুছি নদীতে সেতু এখন অত্র অঞ্চলের মানুষের প্রাণের দাবি। তাই পানগুছি সেতু নির্মান ও শরণখোলায় পর্যটন কেন্দ্র নির্মানের জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করা হয়েছে।##

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com