শনিবার, ০৪ মে ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০ বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষি ক্ষেত্রে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ তীব্র দাবদাহে মরছে মাছ, দিশেহারা চাষিরা ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধসে ১৫ জনের মৃত্যু ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ ১০ টাকা দিয়ে টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী বাবার মতো রাজনীতিতে নামছেন সোনাক্ষী? কোথায় বৃষ্টি কোথায় তাপপ্রবাহ, জানালো আবহাওয়া অধিদপ্তর হাওরে ধান কাটা উৎসবে মাতোয়ারা কৃষক ফিলিপাইনে ৬ মাত্রার ভূমিকম্প গ্রামীণফোনের এজিএমে ১২৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা এ জে মোহাম্মদ আলীর মরদেহ ঢাকায়, সুপ্রিম কোর্টে জানাজা আজ পাকিস্তানে বাস খাদে পড়ে তিন নারীসহ নিহত ২০ সিলেটে আগাম বন্যার শঙ্কা, বাড়ছে সুরমা-কুশিয়ারার পানি

সুষ্ঠু ভোট হবে না- সিপিবি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৮ ডিসেম্বর, ২০১৮
  • ১১৫ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঢাকা: নির্বাচন কমিশনের প্রতিটি সিদ্ধান্তে সরকারের ইচ্ছেই প্রতিফলিত হচ্ছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম। তাই, আগামী জাতীয় নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে না বলে তিনি আশঙ্কার কথা জানান।

আজ শনিবার রাজধানীর পুরানা পল্টনের মুক্তিভবনে সিপিবির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে সেলিম এসব কথা বলেন। এর আগে তিনি নির্বাচনে চূড়ান্ত দলীয় ৭৪ জন প্রার্থীর নাম ঘোষণা করেন। এই মনোনীত প্রার্থীরা কাস্তে মার্কায় নির্বাচন করবে বলেও তিনি জানান।

নির্বাচন কমিশন পক্ষপাতিত্ব করছে অভিযোগ করে মুজাহিদুল ইসলাম সেলিম বলেন, ‘পক্ষপাতিত্ব করছে এবং সরকারের ইচ্ছের প্রতিফলন ঘটছে তার প্রতিটা সিদ্ধান্তের ভিতর দিয়ে। দ্বিতীয়ত, সে দক্ষভাবে তার দায়িত্ব পালন করতে পারছে না। এখানে স্ববিরোধিতা পদে পদে আমরা দেখতে পাচ্ছি।’ সূত্র: এনটিভি অনলাইন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com