বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন

সুনামগঞ্জের পথে সুরঞ্জিতের মরদেহ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১৪৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: প্রবীণ রাজনীতিবিদ, সাবেক মন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য সুরঞ্জিত সেনগুপ্তের মরদেহ সুনামগঞ্জে নেওয়া হচ্ছে। জেলার দিরাইয়ে তার জন্মভূমিতে বর্ষীয়ান এই আওয়ামী লীগ নেতার শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

আজ সকাল ৮টা ২৫ মিনিটে রাজধানীর ল্যাবএইড হাসপাতাল থেকে তার মরদেহবাহী অ্যাম্বুলেন্স জাতীয় প্যারেড গ্রাউন্ডের উদ্দেশে রওয়ানা হয়। সেখান থেকে হেলিকপ্টারে সুনামগঞ্জ নেওয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। মরদেহবাহী অ্যাম্বুলেন্সের সঙ্গে রয়েছেন সুনামগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য মহিবুল ইসলাম, অ্যাডভোকেট রানা দাশ গুপ্ত ও ব্যারিস্টার ইমাম।

এর আগে, রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রবিবার ভোর রাত ৪টা ২৪ মিনিটে সুরঞ্জিত সেনগুপ্তকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com