রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

সীতাকুণ্ডে ‘মোবাইল চুরির অভিযোগে’ পিটিয়ে হত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৮ মে, ২০১৬
  • ১৫০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,চট্টগ্রাম: চট্টগ্রামের সীতাকুণ্ডে মোবাইল ফোন চুরির অভিযোগে এক যুবককে পিটিয়ে হত্যার খবর দিয়েছে পুলিশ।

সীতাকুণ্ড থানার ওসি ইফতেখার হোসেন জানান, বুধবার রাত ১টার পর শীলতপুরের চেয়ারম্যানঘাটা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আবদুল মালেকের (৩৩) বাড়ি চাঁদপুরের হাজীগঞ্জে। সীতাকুণ্ডের শীলতপুরে একটি ওয়াটার পিউরিফায়ার কারখানায় কাজ করতেন তিনি।

ওসি বলেন, রাতে কারখানার কাজ সেরে বাসায় ফিরেছিলেন মালেক। পরে ওই কারখানার ম্যানেজার ও আরও কয়েকজন এসে তাকে ডেকে নিয়ে যায়।

“ম্যানেজার ও তার লোকজন মোবাইল ফোন চুরির অভিযোগে মালেককে বেঁধে রেখে মারধর করে বলে এলাকাবাসী জানিয়েছে। এর মধ্যে কোনো এক সময় ওই যুবকের মৃত্যু হলে তার লাশ রাস্তায় ফেলে দেওয়া হয়।”

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ সকালে ঘটনাস্থলে গিয়ে দুইজনকে আটক করে বলে জানান ওসি।

মালেক যে কারখানায় কাজ করতেন, তার মালিকের নাম রিয়াদ চৌধুরী। তবে ম্যানেজারের নাম তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি ওসি।

আটক দুজনের পরিচয়ও জানাননি এই পুলিশ কর্মকর্তা। তিনি বলেছেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলা৭১নিউজ/এসএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com