শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

সিলেটে ৪র্থ শ্রেণীর ছাত্রীকে জঙ্গলে নিয়ে পাষবিকতা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৯ মার্চ, ২০১৮
  • ১৯৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সিলেট অফিস :  সিলেট নগরীর শাহপরান থানাধীন বাঘমারা এলাকায় চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে (১১) ধর্ষণের অভিযোগে  ৩ জনের  বিরুদ্ধে মামলা করা হয়েছে। দুই আসামিকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। অপর আসামি পলাতক।

গত মঙ্গলবার (৬ মার্চ) এই ধর্ষণের ঘটনার পরদিন ধর্ষিতা শিশুর বাবা শাহপরান থানায় মামলা দায়ের করেন। মামলার আসামিরা হলো চাঁদপুরের মতলব থানার দক্ষিণ উপাদীর (বর্তমানে শাহপরান থানাধীন উত্তর জাহানপুর এলাকার ভাড়াটিয়া) সিদ্দিক মিয়ার ছেলে মিলন মিয়া (৩০), শাহপরান থানার উত্তর জাহানপুর এলাকার রিফাকত হোসেন কমরেডের ছেলে সোহান আহমদ (২৬) ও আলুরতল এলাকার মৃত লাল মিয়ার ছেলে শাওন (৩০)।

শুক্রবার বিকেলে শাহপরান থানার ওসি আখতার হোসেন জানান, মামলার প্রথম দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। অপর আসামি পলাতক। ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষা করানো হয়েছে এবং প্রতিবেদনের অপেক্ষা করা হচ্ছে বলেও জানিয়েছেন ওসি আখতার। মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৬ মার্চ বেলা ২টার দিকে মিলন মিয়া কৌশলে ওই ছাত্রীকে শাহপরান থানাধীন বাঘমারা সাকিনস্থ সফিক রফিক প্রাথমিক বিদ্যালয়ের পার্শ্বের জঙ্গলে নিয়ে যায়। মিলন মিয়া মোবাইল ফোনে কল করে সোহান আহমদ ও শাওনকে জঙ্গলে ডেকে আনে। তিনজন মিলে ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করে।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com