শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

সিরিয়ায় হামলা: ইসরাইলি রাষ্ট্রদূতকে তলব করল রাশিয়া

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১১ এপ্রিল, ২০১৮
  • ১৬৩ বার পড়া হয়েছে
মিখাইল বোগদানোভ

বাংলা৭১নিউজ ডেস্ক: সিরিয়ায় ইহুদিবাদী ইসরাইলের ক্ষেপণাস্ত্র হামলার প্রতিবাদ জানাতে মস্কোয় নিযুক্ত ইসরাইলি রাষ্ট্রদূত গ্যারি কর্নকে রাশিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয়ে তলব করা হয়েছে।

প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সিরিয়া বিষয়ক বিশেষ প্রতিনিধি মিখাইল বোগদানোভ ইসরাইলি রাষ্ট্রদূতকে তলব করেন। তিনি গত সোমবার সিরিয়ার হোমস প্রদেশের একটি বিমান ঘাঁটিতে ইসরাইলি ক্ষেপণাস্ত্র হামলার প্রতিবাদ জানান। একইসঙ্গে বোগদানোভ অবরুদ্ধ গাজা পরিস্থিতি নিয়েও ইহুদিবাদী রাষ্ট্রদূতের সঙ্গে কথা বলেন।

মস্কোয় নিযুক্ত ইসরাইলি রাষ্ট্রদূত গ্যারি কর্ন

গ্যারি কোর্ন এ সময় রাশিয়ার প্রতিবাদের কথা তেল আবিবকে জানানোর প্রতিশ্রুতি দেন। তিনি উত্তেজনা প্রশমন ও শান্তিপূর্ণ উপায়ে সমস্যা সমাধানের ওপর গুরুত্ব আরোপ করেন।

গত সোমবার সিরিয়ার পশ্চিমাঞ্চলীয় হোমস প্রদেশের একটি সামরিক বিমানঘাঁটিতে ক্ষেপণাস্ত্র হামলা চালায় ইহুদিবাদী ইসরাইল। ইসরাইল ওই ঘাঁটিতে আটটি ক্ষেপণাস্ত্র ছোঁড়ে যার মধ্যে পাঁচটি ভূপাতিত করতে সক্ষম হয় সিরিয়ার বিমান প্রতিরক্ষা ব্যবস্থা।সূত্র: পার্সটুডে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com